বিচে ছবি তুলে নোংরা মন্তব্যের শিকার ভাবনা

  26-09-2020 04:22PM

পিএনএস ডেস্ক: অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। এর মাধ্যমে কাজের খবর শেয়ার করেন, তেমনি বিভিন্ন সময়ে তোলা নিজের ছবিও পোস্ট করে থাকেন এই নায়িকা।

সম্প্রতি ভাবনা তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। এতে দেখা যায়, ভাবনার পরনে কালো রঙের টপস ও শর্টস। কোনো একটি বিচে ফুটবল খেলায় মেতেছেন তিনি। যার ক্যাপশনে লিখেছেন,‘বিচে সবকিছুই সুন্দর। এমনকি বৃষ্টিও।’

সময় গড়ানোর সঙ্গে সঙ্গে পোস্টে বাড়তে থাকে লাইক কমেন্টস। নেটিজেনরা তার পোশাক ও রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকেই নোংরা ভাষায় মন্তব্য করছেন।

নাহার নামে একজন লিখেছেন, আপু, তোমাকে অনেক রেস্পেক্ট করি। পার্সোনাল লাইফ নিয়ে কিছু বলতেও চাই না। কিন্তু এইভাবে পাবলিকলি চলাফেরা করা দেখলে খুব অবাক লাগে। আই মিন, যেখানে আমরা সালোয়ার কামিজ আর ভদ্র পোশাক পরেও এত্ত বাজে বাজে কমেন্টের সম্মুখীন হই, তুমি এইভাবে কী করে চলাফেরা করো রাস্তাঘাট আর পাবলিক প্লেসে? অবশ্য সবসময় গাড়িতেই থাকো হয়তো। আমাদের মতো পাবলিক ট্রান্সপোর্টে হয়তো চড়ো না। কিন্তু এটা তো বিচ!

শাহরিয়ার নামে একজন লিখেছেন, বাংলা নাটকের গাভী।

করোনা প্রকোপের কারণে দীর্ঘ দিন ঘরবন্দি ছিলেন আশনা হাবিব ভাবনা। কিছুদিন আগে শুটিংয়ে ফিরেছেন তিনি। সম্প্রতি পরিচালক অনিমেষ আইচ নির্মিত স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘মুখ আসমান’তে অভিনয় করেন তিনি। এই চলচ্চিত্রে নীতু চরিত্র রূপায়ন করেছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন