দুর্ঘটনার শিকার রণবীর সিং

  

পিএনএস ডেস্ক : লকডাউন হওয়ার পর থেকে নিজেকে যেন গুটিয়ে নিয়েছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। সোশ্যাল মিডিয়াতেও কাজ ছাড়া কোনো পোস্ট বিশেষ দেন না। বাড়ি থেকেও প্রয়োজন ছাড়া বের হতে দেখা যায় না। নিউ নর্ম্যালে বেরিয়েছিলেন বটে তবে মুম্বাইয়ের রাস্তায় দুর্ঘটনার শিকার হলেন।

দুর্ঘটনা অবশ্য তেমন গুরুতর নয়। বান্দ্রার রাস্তা দিয়ে যাচ্ছিল রণবীরের গাড়ি। পাশ থেকে একটি বাইক এসে তার মার্সেডিসে ধাক্কা মারে। সামান্য ক্ষতি হয়েছিল গাড়ির। কতোটা ক্ষতি হয়েছে, তাই-ই দেখতে রাস্তায় নেমেছিলেন রণবীর। সেই সময়ই ক্যামেরাবন্দি হয়ে যান বলিউড তারকা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ভিডিও।

দুর্ঘটনাস্থলে রণবীরের মুখে মাস্ক থাকলেও তা ছিল গলার কাছে নামানো। বাইরে বেরিয়ে পরিস্থিতি দেখে প্রায় সঙ্গে সঙ্গেই গাড়ির ভিতরে ঢুকে যান রণবীর। মুখে ছিল না চেনা হাসি। পরে বাড়িতে পৌঁছে গাড়ি থেকে নেমে হাত নেড়ে অভিবাদন জানান। সেই সময় অবশ্য মাস্ক পরেছিলেন অভিনেতা।

এখনো মুক্তির অপেক্ষায় রণবীরের ‘৮৩’। যশরাজ ফিল্মসের ব্যানারে ‘জয়েশভাই জোরদার’-র শুটিংও শেষ করে ফেলেছেন অভিনেতা। এখন চলছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। তবে ব্যক্তিগত জীবনে এখন একটু প্রতিকূল পরিস্থিতি চলছে রণবীরের। সুশান্ত মামলার জেরে স্ত্রী দীপিকা পাড়ুকোনেরজিজ্ঞাসাবাদের পর থেকে একটু রয়েসয়ে প্রকাশ্যে কোনো পোস্ট দিচ্ছেন।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন