প্রযোজক-পরিচালক শরীফ উদ্দিন খান দীপু আর নেই

  23-10-2020 03:22PM


পিএনএস ডেস্ক: খ্যাতিমান প্রযোজক-চিত্রপরিচালক শরীফ উদ্দিন খান দীপু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজধানীর আনোয়ার খান মর্ডান মেডিকেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

চলচ্চিত্র প্রযোজক সমিতির সাবেক সাধারণ সম্পাদক, ফিল্ম ক্লাবের সাবেক সভাপতি শরীফ উদ্দিন খান দীপুর ম্যানেজার বাবু জানিয়েছেন, করোনা আক্রান্ত হয়ে দুই সপ্তাহ আগে শরীফ উদ্দিন হাসপাতালে ভর্তি হন। দুদিন আগে তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। করোনামুক্ত হওয়ার পর ফুসফুসের সমস্যা নিয়ে তিনি আইসিইউতে ভর্তি ছিলেন। সেখানেই আজ সকালে মারা যান তিনি।

ঢাকায় শরীফ উদ্দিন খান দীপু প্রায় ২২টির মতো ছবি প্রযোজনা করেন। এর মধ্যে কয়েকটি ছবি হলো—দেশ দরদী, কালপুরুষ, বাবা নাম্বার ওয়ান, আমি গুন্ডা আমি মাস্তান, অ্যাকশন জেসমিন, কোটি টাকার প্রেম, হিরা আমার নাম। তার দুটি সিনেমা হলও ছিল।

প্রয়াত নির্মাতার পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার বাদ আসর ধানমন্ডি ৭ নম্বরে মসজিদে শরীফ উদ্দিন খান দীপু জানাজা শেষে তাকে ধানমন্ডির একটি গোরস্তানে দাফন করা হবে।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন