পর্নো তারকাকে অর্থ দেয়ার কথা স্বীকার করলেন ট্রাম্পের আইনজীবী - আন্তর্জাতিক - Premier News Syndicate Limited (PNS)

পর্নো তারকাকে অর্থ দেয়ার কথা স্বীকার করলেন ট্রাম্পের আইনজীবী

  

পিএনএস ডেস্ক : পর্নো তারকা স্টেফানি ক্লিফোর্ডকে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প অর্থ পরিশোধ করেন নি। তাকে এক লাখ ৩০ হাজার ডলার পরিশোধ করেছেন ট্রাম্পের আইনজীবী এবং সেই অর্থ তার নিজের, ট্রাম্পের নয়। এ কথা বলেছেন, প্রেসিডেন্ট ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন। কিন্তু কেন তিনি ওই পর্নো তারকাকে অর্থ পরিশোধ করতে গেলেন তা ব্যাখ্যা করেন নি। এ খবর দিয়েছে অনলাইন সিএনএন। এতে বলা হয়েছে, প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার আগে স্টেফানি ক্লিফোর্ডের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন ট্রাম্প।

স্টেফানি ক্লিফোর্ড পর্নো জগতে ডানিয়েল স্টর্ম নামে পরিচিত। এক পর্যায়ে ২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দেন ট্রাম্প। ফলে ওই পর্নো তারকার মুখ বন্ধ করে দিতে তাকে এক লাখ ৩০ হাজার ডলার পরিশোধ করা হয়। ওয়াল স্ট্রিট জার্না, নিউ ইয়র্ক টাইমস এসব খবর প্রকাশ করে। এ নিয়ে হোয়াইট হাউজের ভিতরেও লু হাওয়ার গন্ধ দিয়েছে পশ্চিমা মিডিয়া।

বলা হয়েছে, এ খবর প্রকাশ হওয়ার পরে প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়েছে। প্রেসিডেন্ট ট্রাম্প যখন সুইজারল্যান্ডের ডাভোসে এলেন তখন তার সঙ্গে ছিলেন না মেলানিয়া। তিনি একাকি চলে যান নিউ ইয়র্কে। এসব নিয়ে অনেক পানি ঘোলা হয়েছে। শেষ পর্যন্ত ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন একটি বিবৃতি দিয়েছেন।

তাতে তিনি বলেছেন, ২০১৬ সালে একটি প্রাইভেট লেনদেনের মাধ্যমে আমি মিস স্টেফানি ক্লিফোর্ডকে আমার নিজস্ব অর্থ থেকে এক লাখ ৩০ হাজার ডলার পরিশোধ করেছি। এ ঘটনায় ট্রাম্প বা তার কোনো নির্বাচনী প্রচারণা টিম জড়িত নয়। তারা আমাকে প্রত্যক্ষ বা পরোক্ষে এ অর্থ দিতে চাপ দেন নি। উল্লেখ্য, জানুয়ারিতে ওয়াল স্ট্রিট জার্নাল রিপোর্ট করে যে, ২০১৬ সালের নির্বাচনের কয়েক সপ্তাহ আগে মাইকেল কোহেন ক্লিফোর্ডকে অর্থ পরিশোধ করার জন্য একটি প্রাইভেট এলএলসি খোলেন।

তবে প্রথমে এ নিয়ে রিপোর্ট করে নিউ ইয়র্ক টাইমস। তাতে বলা হয়, পর্নো তারকাকে ওই অর্থ পরিশোধ করেছেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন। প্রথমে জানুয়ারিতে যখন এ রিপোর্ট প্রকাশ পায় তখন মাইকেল কোহেন একটি বিবৃতি দিয়েছিলেন। তিনি বলেছিলেন, ক্লিফোর্ডের সঙ্গে ট্রাম্পের সম্পর্কের কথা প্রেসিডেন্ট অস্বীকার করেছেন।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech