মুখ্যমন্ত্রীর বাড়িতে চলল পুলিশি অভিযান

  23-02-2018 04:20PM

পিএনএস ডেস্ক : মুখ্যমন্ত্রীর বাড়িতে পুলিশি অভিযান। দিল্লিতে এই ধরণের ঘটনা এই প্রথম। কয়েকজন অফিসারের নেতৃত্বে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালের বাড়িতে শুক্রবার যায় দিল্লি পুলিশের প্রায় ১৫০ জনের একটি দল। মুখ্যসচিবকে মারধরের ঘটনায় CCTV ফুটেজের খোঁজে মুখ্যমন্ত্রীর বাড়িতে যায় তারা।

চিফ সেক্রেটারী আঁশু প্রকাশকে মারধরের ঘটনায় দিল্লি পুলিশ CCTV ফুটেজের খোঁজে যায় মুখ্যমন্ত্রীর বাড়িতে। সোমবার রাতে মুখ্যমন্ত্রীর বাড়িতেই আপ বিধায়করা মুখ্যসচিব আঁশু প্রকাশকে ঘরের মধ্যে ঢুকিয়ে শারীরিক ভাবে হেনস্থা করে বলেই অভিযোগ। মুখ্যসচিবকে শারীরিক নিগ্রহের অভিযোগে উত্তাল হয়ে ওঠে গোটা দিল্লি। ক্ষুব্ধ রাজধানীর আমলা মহল৷ অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে দিল্লি পুলিশ।

শুক্রবার সকাল থেকেই মুখ্যমন্ত্রীর বাড়িতে পুলিশি সার্চ অভিযানকে ঘিরে তোলপাড় হয়ে ওঠে গোটা দিল্লি। দিল্লি পুলিশের মুখপাত্র দীপেন্দ্র পাঠক জানিয়েছেন, মুখ্যসচিবকে নিগ্রহের ঘটনাতেই CCTV ফুটেজ সংগ্রহে মুখ্যমন্ত্রীর বাড়িতে অভিযান চালান তাঁরা।

এদিকে দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ শিশোদিয়ার মিডিয়া উপদেষ্টা অরূণোদয় প্রকাশ টুইট করে জানান, ‘মুখ্যমন্ত্রীর বাড়ির দখল নিয়েছে বিশাল পুলিশ বাহিনী। পুলিশ অফিসার ও কর্মীরা জোর করে মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢোকে আগে থেকে কোন খবর না দিয়েই। দিল্লীতে গণতন্ত্র শেষ করে দিল পুলিশরাজ। মুখ্যমন্ত্রীর বাড়ির সর্বত্র পুলিশে ছয়লাপ। জণগণের দ্বারা নির্বাচিত একজন মুখ্যমন্ত্রীর সঙ্গে পুলিশ যদি এই কাজ করতে পারে তাহলে ভাবুন সাধারণ মানুষের কি অবস্থা’।

মুখ্যমন্ত্রীর বাড়িতে কর্মরত অফিসাররা জানিয়েছেন প্রায় ৬০ জনের বেশি পুলিশকর্মী সিভিল লাইনস রেসিডেন্সীতে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে অভিযান চালায়। বাড়ির বাইরেও পাহাড়ায় ছিল অসংখ্য পুলিশ কর্মী৷ ইতিমধ্যেই, মুখ্যসচিবকে মারধরের ঘটনায় আপ বিধায়ক আমানাতুল্লাহ খান ও প্রকাশ জারওয়ালকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন