ভবিষ্যৎ ব্রিটিশ রাজার জন্য নগ্ন নারীর দল

  

পিএনএস ডেস্ক : ব্রিটিশ রাজপুত্র প্রিন্সেস উইলিয়ামসের জন্য নগ্ন হলেন এক দল নারী। তাদের বয়স ১৯ থেকে ৫০এর মধ্যে। একটু স্পষ্ট করে বলা যাক, হেলিকপ্টারে করে জরুরি মেডিক্যাল সুবিধা দিয়ে থাকেন ব্রিটেনের দ্যা এয়ার অ্যাঞ্জেলিয়া অ্যাম্বুলেন্স নামের একটি প্রতিষ্ঠান। আর ওই প্রতিষ্ঠানটির হেলিকপ্টার পাইলট হিসেবে অবৈতনিকভাবে দায়িত্ব পালন করেন প্রিন্স উইলিয়ামস।

ব্রিটিশ রাজপরিবারে অর্থায়নে সংগঠনটি পরিচালিত হয়। আর ওই কার্যক্রমে সহায়তা করতে ও প্রতিষ্ঠানের ফান্ড রাইজিংএর জন্য বেতাল ওই কা- করে বসেন তারা।

নগ্ন হয়েই সীমাদ্ধ থাকেননি তারা। ওই নগ্ন ছবি দিয়ে ‘কান্ট্রি লেডিস আনকোভার’ নামে একটি বাৎসরিক ক্যালেন্ডার তৈরি করবেন তারা। আর এর একটি কপি দেবেন প্রিন্স উইলিয়ামসকেও, যাতে তার চালানো হেলিকপ্টারের জন্য অর্থ সংগ্রহে সহায়ক হয় এটি।

ব্রিটেনের হান্টিংডনশায়ার থেকে আসা ১৪ জনের ওই নারী দল তাদের গ্রামীণ পরিম-লের আশপাশে বিভিন্ন নগ্ন ছবিতে পোজ দেন। ছবিতে তারা নগ্ন হয়ে কাঠ টুকরো করছেন, এগুলো দিয়ে নিজেদের আবদ্ধ করা চেষ্টা করছেন, ট্রাক্টর চালাচ্ছেন আরো কত কী।

ছবিগুলো তোলেন লিভারপুল থেকে আসা ৪৯ বছরের ফটোগ্রাফার জুলি আইরেস। জুলি বলেন, দীর্ঘদিনের জন্য আমরা ছবিগুলো দিয়ে একটি ক্যালেন্ডার তৈরি করতে চাই। আমি এদেশে জন্মেছি। নারীগুলো উন্মাদ হয়ে যে কাজ করছে আমি তাদের ওই কার্যক্রমকে সমর্থন করি।

তিনি আরো বলেন, তারা অভিভূত এবং আমি তাদের প্রত্যেকে ব্যপকভাবে প্রশংসা করি। তারা যা করছে সেটা মানবতার জন্য করছে, দাতব্য প্রতিষ্ঠানের উন্নয়নের কাজে করছে।

আমরা ক্যালেন্ডারের একটি কপি প্রিন্স উইলিয়ামসের কাছে পাঠাবো। আমরা আশা করি, তিনি পছন্দ করবেন এটি।

তথ্যসূত্র : ডেইলি মেইল।


পিএনএস/দোজা/শাহাদাৎ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech