দিল্লিকে ২০১ রানের লক্ষ্য দিল কলকাতা

  

পিএনএস ডেস্ক: রবিন উথাপ্পা, নিতিশ রানা এবং আন্দ্রে রাসেল- তিন ব্যাটসম্যানের তুমুল ঝড়। এই ঝড়েই বলতে গেলে উড়ে যাওয়ার জোগাড় দিল্লি ডেয়ারডেভিলসের। কলকাতার ইডেন গার্ডেনে টস জিতে স্বাগতিক কলকাতাকেই ব্যাট করার আমন্ত্রণ জানায় দিল্লির অধিনায়ক গৌতম গম্ভীর। টস হেরে ব্যাট করতে নেমে দিল্লি ডেয়ারডেভিলসের সামনে ২০১ রানের বিশাল লক্ষ্য ছুঁড়ে দিয়েছে কেকেআর।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই সুনিল নারিনের উইকেট তুলে নিয়ে কলকাতাকে কিছুটা বিপদে ফেলার ইঙ্গিত দেন ট্রেন্ট বোল্ট। কিন্তু ক্রিস লিন আর রবিন উথাপ্পা মিলে শুরু করেন তাণ্ডব নৃত্য। ২৯ বলে ক্রিস লিন ৩১ রান করলেও ১৯ বলে ৩৫ রান করেন রবিন উথাপ্পা। ২ বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন তিনি।

নিতিশ রানা ঝড় তোলেন আরও বেশি। তিনি খেলেন ৩৫ বলে ৫৯ রানের ঝড়ো ইনিংস। ৫টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কার মার মারেন তিনি। দিনেশ কার্তিক করেন ১৯ রান। তবে সবচেয়ে বড় ঝড় তোলেন আন্দ্রে রাসেল। ১২ বলে ৬ ছক্কায় ৪১ রান করে আউট হন তিনি। শেষ দিকের ব্যাটসম্যানরা খুব একটা জ্বলে উঠতে না পারায় রান ২০০’র বেশি যেতে পারেনি। শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে কেকেআরের সংগ্রহ দাঁড়ায় ২০০ রান।

দিল্লির হয়ে ৩ উইকেট নেন রাহুল তেওয়াতিয়া। ২টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট এবং ক্রিস মরিস। ১টি করে উইকেট নেন শাহবাজ নাদিম এবং মোহাম্মদ শামি। এর আগে এক ম্যাচে ২০২ রান করেও চেন্নাই সুপার কিংসের কাছে হেরেছিল কলকাতা।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech