স্ত্রীর পরকীয়া সন্দেহে ২ মাসের সন্তান হত্যা

  22-04-2018 04:32PM

পিএনএস ডেস্ক : স্ত্রীর পরকীয়া প্রেম থেকে ছেলের জন্ম হয়েছে এমন সন্দেহে ভারতের দিল্লিতে ১৭ বছর বয়সী এক পিতা তার ২ মাস বয়সী শিশু ছেলেকে হত্যা করেছে। শনিবার এ ঘটনা ঘটে দিল্লির মঙ্গোলপুরিতে। পুলিশ বলেছে, ১০ মাস আগে সেখানে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় ওই দম্পতি। এরই মধ্যে জন্ম নেয় ওই শিশু সন্তান। ফলে ওই পিতা সন্দেহ পোষণ করে যে, তার স্ত্রী যে সন্তানের জন্ম দিয়েছে এটি তার সন্তান নয়। বিবাহ বহির্র্ভূত সম্পর্কে জন্ম হয়েছে তার। শনিবার তার স্ত্রী পালিকা বাজার এলাকায় সেলসগার্লের একটি চাকরি নিতে যান।

ছেলেকে রেখে যান স্বামীর কাছে। এরপর বাড়ি ফিরে আসেন। দেখতে পান তার শিশু সন্তান নিষ্প্রাণ পড়ে আছে। তার স্বামীকে কোথাও দেখা যাচ্ছে না। ওই মা তখন শিশুটিকে নিয়ে দৌড়ান হাসপাতালে। কিন্তু চিকিৎসকরা তাকে কোনো সুসংবাদ দিতে পারেন নি। তারা শিশুটিকে মৃত ঘোষণা দেন। সঙ্গে সঙ্গে তিনি চলে যান পুলিশের কাছে।

অভিযোগ দেয়ার পর তার স্বামীকে আটক করেছে পুলিশ। ১৭ বছর বয়সী তার ওই স্বামী পুলিশকে বলেছে, তার সন্দেহ বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল তার স্ত্রীর। তাই ওই সন্তানটি অন্য কারো। এই কিশোর পিতাকে এর আগেও মোবাইল ছিনতাই সহ বেশ কিছু মামলায় আটক করা হয়েছিল।

বর্তমানে সে বেকার। ঠিক একই রকম ঘটনা ঘটেছে দিল্লির আমান বিহারে। সেখানে মানসিক ভারসাম্যহীন এক নারী তার আট মাস বয়সী ছেলের শিরচ্ছেদ করেছে। এরপর শরীর কেটে টুকরো টুকরো করেছে। এ ঘটনা ঘটেছে ১৯ ও ২০ শে এপ্রিল।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন