বাসে বৃদ্ধের হস্তমৈথুন, অবশেষে গ্রেফতার(ভিডিও সহ)

  

পিএনএস ডেস্ক: প্রকাশ্যে বাসের মধ্যে তরুণীর প্রতি কুৎসিত অঙ্গভঙ্গি করেছিলেন। সেই তরুণী তার কদর্য ভিডিও তুলে রাখছেন দেখেও নিজের কুকর্ম বন্ধ করেননি। অবশেষে সেই ব্যক্তিকে গ্রেফতার করল কলকাতা পুলিশ

তরুণীর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পরেই নিমেষে ভাইরাল হয় সেই ঘটনা। কলকাতা পুলিশের ফেসবুক পেজেও অভিযোগ জানানো হয়। কলকাতা পুলিশ এমন ভিডিও দেখার পরেই তদন্তে নামে। কয়েক ঘণ্টার মধ্যেই অবশেষে গ্রেফতার করা হয় সেই ব্যক্তিকে।



কলকাতা পুলিশের পেজে পরে পূর্ণাঙ্গ ঘটনা শেয়ারও করা হয়। জানানো হয়, বিকৃত মানসিকতার সেই ব্যক্তির নাম অসিত রাই। তিনি পেশায় হকার। তার বাড়ি বৈদ্যবাটিতে।

কলকাতা পুলিশ তার ফেসবুক পেজে সেই বিকৃত মানসিকতার বৃদ্ধের ছবিসহ পোস্ট দেয়। সেই পোস্টে লেখা হয়, "ইনিই তিনি। ধরা পড়েছেন,শাস্তি হবেই...এক ভদ্রমহিলাকে উদ্দেশ্য করে বাসে আজ চূড়ান্ত অশালীন অঙ্গভঙ্গি করেছিলেন এক পুরুষ। তিনি আমাদের পেজে পোস্ট করে অভিযোগ জানান, ঘটনার ভিডিও পোস্ট করেন। আরও অনেকে মেসেজ করেন প্রতিকার চেয়ে। আমরা ওই ফেসবুক পোস্টের ভিত্তিতেই মামলা দায়ের করি।

সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত শুরু হয়। শহর চষে ফেলা হয় গত কয়েক ঘন্টায়, লোকটির ছবি সমেত। কিছুক্ষণ আগেই ধরা গেছে ওই অসুস্থ মানসিকতার ব্যক্তিকে। শ্যামপুকুর থানা এলাকা থেকে। পেশায় হকার, নাম অসিত রাই। বৈদ্যবাটির বাসিন্দা। ছবি রইল। শাস্তি হবেই । ভরসা রাখুন।"

পিএনএস/আল-আমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech