পর্ন ছবি দেখতে গিয়ে একি করলেন যুবক! অতঃপর...

  

পিএনএস ডেস্ক: অতিরিক্ত পর্ন আসক্তি মানুষের মনে ও ব্রেনে ক্ষতিকর প্রভাব ফেলে, একথা বিশেষজ্ঞরা বারবার বলে থাকেন। এবার এই আসক্তির ফল কতটা ভয়াবহ হতে পারে তা হাড়ে হাড়ে টের পেলো এক যুবক। জানা গেছে, থাইল্যান্ডের ৩০ বছরের যুবক পর্ন ছবি দেখতে দেখতে উত্তেজনাবশত নিজের পুরুষাঙ্গই কেটে ফেলেছেন।

সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে, থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের খেট নং চক জেলায়। পুলিশ জানান, জেলার এক আবাসনে চারতলার ফ্ল্যাটে থাকেন ওই যুবক। মঙ্গলবার রাতে নিজের ফ্ল্যাটে বসেই পর্নোগ্রাফি দেখছিলেন তিনি। কোনও এক বন্ধুর থেকে সংগ্রহ করেছিলেন ওই বিকৃত যৌনতার ভিডিওটি। তা দেখতে দেখতেই উত্তেজিত হয়ে পড়েন যুবক। ভিডিও দ্বারা প্রভাবিত হয়ে রান্নাঘর থেকে ছুরি এনে পুরুষাঙ্গে ঘষতে থাকেন। তা করতে গিয়েই কেটে যায় পুরুষাঙ্গ। পরে অবস্থার অবনতি হলে পুলিশকে ফোন করে সাহায্য চান। পুলিশ যুবকটিকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে ভর্তি করেন।

প্রথম অবস্থাতে সে কোনোভাবেই আসল ঘটনা পুলিশকে জানাতে চায়নি। কিন্তু পুলিশের জের মুখে স্বীকার করতে বাধ্য হন তিনি। বিষয়টি জানাজানি হলে শোরগোল পড়ে যায়। যুবকের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

তবে তার মানসিক অবস্থা বিবেচনায় রেখে এখনও হাসপাতালে রাখা হয়েছে। মনোবিদের সাহায্য নেওয়া হবে বলে জানিয়েছে চিকিৎসকরা। এদিকে ওই বিকৃত যৌন ভিডিও কোথা থেকে সংগ্রহ করেছে তা খতিয়ে দেখছে পুলিশ। সূত্র: দি ডেইলি মেইল

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech