আতঙ্কে ভেনেজুয়েলায় নাইটক্লাবে পদদলিত হয়ে নিহত ১৭

  17-06-2018 11:20AM



পিএনএস ডেস্ক: ভেনেজুয়েলার রাজধানী কারাকাসে একটি নাইটক্লাবে আগুন আতঙ্কে পদপিষ্ট হয়ে আট শিশুসহ ১৭ জন নিহত এবং শতাধিক আহত হয়েছে। আহতের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী নেস্টর রিভারোল এ খবর নিশ্চিত করছেন। খবর বিবিসির।

শনিবার রাতে পশ্চিম কারাকাসের এল পারাওসো জেলার ক্লাব লস কটোরোস নাইট ক্লাবে এ ঘটনা ঘটে। এখানে স্কুলজীবন শেষ করা এক ঝাঁক শিক্ষার্থী গ্র্যাজুয়েশন পার্টি করছিলেন।

জানা গেছে, নাইটক্লাবে পার্টি চলাকালে হঠাৎ করে আগুন লেগে যায়। এতে হুড়োহুড়ি করে বের হতে গিয়ে এই মর্মান্তিক ঘটনা ঘটে। মৃতদের সবার বয়স ২৩ বছরে নিচে।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, নাইটক্লাবটিতে গ্রাজুয়েশন পার্টি চলছিল। তখনই নাইটক্লাবের ভেতরে আগুন ধরে যায়। এরপর হুড়োহুড়ি করে বেরোতে গিয়ে পদপিষ্ট হয়ে নিহতের ঘটনা ঘটে। নাইটক্লাবটিতে পাঁচ শতাধিক লোক ছিল।

ঘটনার পর নাইটক্লাবের মালিক এবং সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া নাইটক্লাবে কোনো জরুরি বের হওয়ার দরজা ছিল না বলেও জানিয়েছেন নেস্টর রিভারোল।

কারাকাসে আগেও নাইটক্লাবে পদদলিত হয়ে নিহতের ঘটনা ঘটেছে। ২০০২ সালে লা গুয়াজিরা নামের একটি ক্লাবে পদদলিত হয়ে নিহত হন অর্ধশত মানুষ।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন