নির্বাচনী প্রচারণা স্থগিত করলেন বিলাওয়াল

  14-07-2018 05:41PM

পিএনএস : বেশ কয়েকটি প্রদেশে পাকিস্তান পিপলস পার্টির নির্বাচনী প্রচার স্থগিত করেছেন দলটির চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টু জারদারি। পাকিস্তানে নির্বাচনী প্রচারণায় বোমা হামলার শতাধিক নিহতের পরিপ্রেক্ষিতে তিনি পূর্বনির্ধারিত কর্মসূচি স্থগিত করলেন।

শনিবার এক সংবাদ সম্মেলনে নির্বাচনী প্রচারণা বন্ধের ঘোষণা দেন বিলাওয়াল ভুট্টু।পাকিস্তান পিপলস পার্টির পরিকল্পনা ছিল দেশটির অন্যতম শহর পেশওয়ার ও মালাকান্দে তাদের নির্বাচনী প্রচারণা চালাবেন। কিন্তু সম্প্রতিক সময়ে নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনায় তিনি তা বাতিল করেন।

বিলাওয়াল বলেন, বেলুচিস্তানে প্রায় ১২০ জন লোক মারা গেছেন। যারা মারা গেছেন তাদের পরিবারের রয়েছে। তাদের পরিবারের অবস্থা আমরা বুঝি। সব দিক বিবেচনা করে আমরা সাময়িকভাবে নির্বাচনী প্রাচারণা বন্ধ ঘোষণা করেছি। এ সময় তিনি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি বলেও অভিযোগ করেন।

উল্লেখ্য, পাকিস্তানে নির্বাচনী জনসভায় পৃথক বোমা হামলার ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৩২ জনে দাঁড়িয়েছে। দেশটির বেলুচিস্তান ও খাইবার পাখতুনখাওয়ায় নির্বাচনী প্রচারণাকালে বোমা হামলার ঘটনা ঘটে। বোমা হামলায় বেলুচিস্তান আওয়ামী পার্টির প্রার্থী সিরাজ রাসানিও বোমা হামলায় নিহত হয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন