ট্রাম্পের বিরুদ্ধে মামলাকারী স্টর্মি ড্যানিয়েলস গ্রেপ্তার - আন্তর্জাতিক - Premier News Syndicate Limited (PNS)

ট্রাম্পের বিরুদ্ধে মামলাকারী স্টর্মি ড্যানিয়েলস গ্রেপ্তার

  


পিএনএস ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে আলোচিত পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলসকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় সময় বুধবার দেশটির ওহিও অঙ্গরাজ্যের স্ট্রিপ ক্লাব থেকে তাকে গ্রেপ্তার করে মার্কিন পুলিশ।

বৃহস্পতিবার (১৯ জুলাই) যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের প্রতিবেদনে বলা হয়েছে, আইন ভঙ্গ করে এক অনুষ্ঠানে পৃষ্ঠপোষকদের গায়ে হাত দেওয়ার অনুমতি দেওয়ার অভিযোগে স্টর্মিকে গ্রেপ্তার করা হয়েছে।

তার আইনজীবী মাইকেল আভেনাতি বলেন, ‘ক্লাবে যখন তিনি (স্টর্মি) নাচছিলেন, তখন কয়েকজন পৃষ্ঠপোষক তাকে স্পর্শ করেছিলেন। এ ঘটনায় পরে স্টর্মি ড্যানিয়েলসকে গ্রেপ্তার করা হয়েছে।’ আইন প্রয়োগকারী সংস্থার এভাবে তাকে গ্রেপ্তারের ঘটনাকে হাস্যকর বলে উল্লেখ করেন স্টর্মির আইনজীবী।

প্রসঙ্গত, গত ৩০ এপ্রিলে নিউইয়র্কের এক ফেডারেল আদালতে প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে মানহানির মামলা করেন স্টর্মি ড্যানিয়েলস।

ট্রাম্পের বিরুদ্ধে করা মামলায় স্টর্মির দাবি করেন, ২০০৬ সালে ট্রাম্প তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন।

২০১৬ সালের নির্বাচনের দেড় সপ্তাহ আগে এ বিষয়ে কোনো কথা না বলার জন্য স্টর্মিকে ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন ১ লাখ ৩০ হাজার ডলার ঘুষ দেন। শুধু তা-ই নয়, এই অর্থ গ্রহণের বদলে ড্যানিয়েলস ট্রাম্পের সঙ্গে একটি অপ্রকাশযোগ্য বা নন-ডিসক্লোজার চুক্তিতে সই করেন।

ট্রাম্প নিজেও পরবর্তীতে অর্থ লেনদেনের বিষয়টি স্বীকার করেন। বিষয়টি নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমে ব্যাপক তোলপাড় হয়। পরবর্তীতে এ নিয়ে কমেডি ভিডিও প্রকাশ করে নিউজ উইক। ওই ভিডিওটি পরবর্তীতে ভাইরাল হয়ে যায়। সূত্র: দ্য গার্ডিয়ান

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech