হ্যারি-মেগান চান দত্তক সন্তান

  19-08-2018 07:24PM

পিএনএস ডেস্ক : সম্ভাবনা জোরাল হচ্ছিল। কান পাতলেই শোনা যাচ্ছিল ছোট রাজবধূর অন্তঃসত্ত্বা হওয়ার খবর। কিন্তু আপাতত সেই জল্পনায় লিটার খানেক টেমসের ঠাণ্ডা পানি পড়ল। মেগানের সন্তান-সম্ভবা হওয়ার সব খবরই মিথ্যা ছিল, এখন এমনটাই মনে করছেন সকলে।

আবার উল্টো দিক থেকে উঠে আসছে নতুন একটি গরমাগরম খবর। শোনা যাচ্ছে, নিজেদের সন্তান না এলেও হয়তো কিছুদিনের মধ্যেই বাবা-মা হতে চলেছেন হ্যারি-মেগান। সম্ভবত একটি কন্যা সন্তান দত্তক নিতে পারেন নববিবাহিত ডাচেস ও ডিউক অব সাসেক্স। ছয় মাসের ওই কন্যা সন্তানকে নিয়ে আসা হবে বটসনা থেকে।

গ্লোব ম্যাগাজিনে প্রকাশিত হওয়া একটি খবর থেকে জানা গেছে, সিক্রেট হনিমুনের সময় আফ্রিকায় গিয়ে ওই মেয়েটিকে খুব পছন্দ হয়ে গিয়েছিল হ্যারি-মেগানের। স্থানীয় একটি অনাথাশ্রমে রয়েছে শিশুটি। তাকে দেখেই দু'জনে ভালোবেসে ফেলেছিলেন শিশুটিকে। তাই সেই শিশু কন্যাকেই রাজবাড়িতে নিয়ে আসতে চান রয়্যাল দম্পতি। এমনকী শোনা গেছে, কন্যা দত্তক নেওয়ার প্রক্রিয়াকরণও শুরু করে দিয়েছেন তারা।

ব্রিটিশ সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, মেগান নাকি পরবর্তীতে অ্যাঞ্জেলিনা জোলি আর ব্র্যাড পিটের রাস্তায় হাঁটতে চান। জোলির পছন্দকে শ্রদ্ধা করেন তিনি। আর সেই কারণেই বিভিন্ন জাতি ও বর্ণের একাধিক শিশুকে দত্তক নেওয়ার ইচ্ছে রয়েছে তার।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন