খাশোগির সন্দেহভাজন খুনিদের বিষয়ে নতুন তথ্য প্রকাশ

  

পিএনএস ডেস্ক : সৌদি আরবের সরকারবিরোধী সাংবাদিক জামাল খাশোগি নিখোঁজের সঙ্গে জড়িত সন্দেহভাজন ব্যক্তিদের নতুন তথ্য ও ছবি প্রকাশ করেছে তুর্কি দৈনিক সাবাহ। বার্তা সংস্থা 'ফার্স' আজ (শুক্রবার) এ খবর দিয়েছে।

তুর্কি দৈনিক ছবি প্রকাশ করে লিখেছে, তুরস্কের নিরাপত্তা বাহিনী সিসিটিভি ক্যামেরায় ধারণকৃত ভিডিও থেকে ঘাতক স্কোয়াডের কয়েক জন সদস্যকে শনাক্ত করতে পেরেছে।

খাশোগি নিখোঁজ হওয়ার আগের দিনই ঘাতক স্কোয়াডের দুই সদস্য ইস্তাম্বুলে সৌদি কনস্যুলেটে প্রবেশ করেন। এরা হলেন মানসুর আবুহোসেইন ও নায়েফ আল আরিফি। ঘটনার আগের দিন ১ অক্টোবর তুরস্কের স্থানীয় সময় ৪টা ১৪ মিনিটে বিশেষ বিমানে করে তুরস্কে আসেন এবং ওই দিনই তারা কনস্যুলেটে যান।

ওই দুই জন ইস্তাম্বুলে পৌঁছার প্রায় সাড়ে নয় ঘণ্টা পর মোহাম্মাদ আল হাওসায়ি, খালেদ আল হাতাবি ও মাশাল আল বাস্তানি বিমান নিয়ে ইস্তাম্বুলের আতাতুর্ক বিমান বন্দরে পৌঁছান।

এর আগে গতকাল দৈনিক সাবাহ আরেক ব্যক্তির নাম ও ছবি প্রকাশ করেছে। বলা হয়েছে, মাহের আব্দুল আজিজ মুতরেব নামের ওই ব্যক্তি হত্যাকাণ্ডের প্রধান সন্দেহভাজন।

গত ২ অক্টোবর ইস্তাম্বুলে সৌদি কনস্যুলেটের ভেতরে খাশোগিকে জীবন্ত কেটে টুকরো টুকরো করা হয় বলে এর আগে জানিয়েছে তুর্কি গণমাধ্যম।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech