ভারতে রান্নায় লবণ কম হওয়ায় স্ত্রীকে মার, ভিডিও ভাইরাল

  16-01-2019 03:43AM

পিএনএস ডেস্ক: রান্নায় লবণ কম হওয়ার অপরাধে স্ত্রীকে প্রকাশ্যে বেধড়ক মার স্বামীর। শুধু মারধরই নয় কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার হুমকিরও অভিযোগ রয়েছে গুণধর স্বামীর বিরুদ্ধে।

গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করা হয়েছে৷ সেটি এখন সোশাল মিডিয়ায় ভাইরাল৷ ঘটনাটি ভারতের দক্ষিণ দিনাজপুরের বংশীহারী থানার বুনিয়াদপুর শহরের শিবপুরের। অভিযুক্ত স্বামীর নাম জীবন হালদার। পেশায় মাছ ব্যবসায়ী।

প্রতিদিনই মদ খেয়ে এসে নানা কারণে বউকে মারধরের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। আগে তিনটে বিয়ে করেছে সে। প্রথম বউ মারা গেলেও দ্বিতীয় ও তৃতীয় বউ দুইজনে মারধর সহ্য করতে না পেরে সংসার ছেরে পালিয়ে গিয়েছে। বছর দুয়েক আগে বুনিয়াদপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা পম্পা হাজরাকে বিয়ে করে জীবন। তাদের কোনও সন্তান নেই। জানা গেছে, এই ঘটনা প্রথমবার নয়৷ এর আগেও বহুবার পম্পাকে মারধর করেছে জীবন। আগে পম্পাকে হাত পা বেঁধে বাড়িতেই মারধর করত অভিযুক্ত স্বামী। কিন্তু এইবারের ঘটনাটি ভাইরাল হতেই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। সোমবার গভীর রাতে বংশীহারী থানার পুলিশ ও বুনিয়াদপুর পৌরসভার কাউন্সিলাররা ঘটনাস্থলে যান। বিষয়টি জানতে পেরে গা ঢাকা দেয় অভিযুক্ত জীবন হালদার। এখনও পর্যন্ত থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

এই বিষয়ে দক্ষিণ দিনাজপুরের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি জানান, শিবপুরের ঘটনাটি নজরে আসা মাত্রই পুলিশ পাঠানো হয়েছিল। অভিযুক্ত স্বামী জীবন সরকার পলাতক। ঘটনায় আক্রান্ত স্ত্রী তার স্বামীর বিরুদ্ধে পুলিশের নিকট কোনোরূপ অভিযোগ জানাতে নারাজ।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন