অভিনেত্রীর সঙ্গে নাচের ভিডিও ভাইরাল, সমালোচনার মুখে সংসদ সদস্য

  19-01-2019 08:10AM


পিএনএস ডেস্ক: অনুষ্ঠান মঞ্চে মন্ত্রীর সামনে অভিনেত্রীর সঙ্গে গানের তালে তালে নাচলেন সংসদ সদস্য। এ ঘটনার একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যা নিয়ে রীতমত সমালোচনার ঝড় বইছে ভারতজুড়ে।

বৃহস্পতিবার ভারতের পশ্চিমবঙ্গের দমদম শহরে এক অনুষ্ঠানে বলিউড অভিনেত্রী রাবিনা টেন্ডনের সঙ্গে কোমর দুলিয়ে নাচেন সংসদ সদস্য সৌগত রায়। আর তা চেয়ে চেয়ে দেখেন পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী ব্রাত্য বসু এবং জ্যোতিপ্রিয় মল্লিক।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, প্রতি বছরের মতো এবারও খাদ্যমেলার আয়োজন করেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু। গতকাল দমদমে সেই খাদ্য মেলার উদ্বোধন করা হয়। দমদম খাদ্য মেলার উদ্বোধন করতে এসেছিলেন অভিনেত্রী রাবিনা টেন্ডন। সেখানে উপস্থিত ছিলেন এই খাদ্য মেলার পৃষ্ঠপোষক মন্ত্রী ব্রাত্য বসু, এলাকার সংসদ সদস্য অধ্যাপক সৌগত রায় ও রাজ্য সরকারের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, জনপ্রিয় গান 'তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত'-এর তালে তালে মঞ্চে নাচছেন ৭২ বছর বয়সী সংসদ সদস্য সৌগত রায়। তার পাশেই নাচতে দেখা যায় অভিনেত্রী রাবিনা টেন্ডনকে। এই নাচ দেখে মঞ্চে বসা মন্ত্রী ব্রাত্য বসু হেসে ফেলেন। এ সময় মুখে হাত দিয়ে তিনি হাসি চেপে রাখারও চেষ্টা করেন।

কিছুক্ষণ পর মন্ত্রী ব্রাত্য বসুকে চেয়ার থেকে উঠতে বলেন অভিনেত্রী রাবিনা টেন্ডন। সংসদ সদস্যও একই অনুরোধ করেন। পরে তিনি চেয়ার ছেড়ে উঠে দাঁড়ান এবং হাততালি দেন। সূত্র: জি-নিউজ, ওয়ান ইন্ডিয়া



পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন