ভারতের সবচেয়ে বড় বিপদ মোদি: মমতা

  15-05-2019 12:06AM

পিএনএস ডেস্ক:নরেন্দ্র মোদিকে ভারতের সবচেয়ে বড় বিপদ বলে দাবি করেছেন পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার (১৩ মে) মেটিয়াবুরুজে সভায় বক্তব্য প্রদানকালে তিনি এ দাবি করেন। পাশাপাশি মমতার অভিযোগ রাজ্যে দাঙ্গা লাগিয়ে রাজনৈতিক ভাবে লাভবান হওয়ার চেষ্টা চালাচ্ছে বিজেপি। কিন্তু সে ‘চেষ্টা' সফল হবে না মন্তব্য করেন তিনি।

মুখ্যমন্ত্রী বলেন, মোদি ডায়মন্ড হারবারে দাঙ্গা করতে চান। তিনি দেশের সবচেয়ে বড় বিপদ। মোদি আবার ক্ষমতায় এলে দেশের কী হবে! বাংলা এমন একটা জায়গা যেখানে সমস্ত ধর্ম একসঙ্গে মিলেমিশে থাকে আমি আমার জীবন দিয়ে দেব কিন্তু বাংলায় দাঙ্গা করতে দেব না।

রাজ্য প্রশাসনের বিরুদ্ধে সংখ্যালঘু দূষণের অভিযোগ আগেই উঠেছে। এ প্রসঙ্গে মমতা বলেন, লোকজন ভাবে আমি মুসলমানদের তোষণ করি। আচ্ছা বলুন তো তোষণ মানে কী? মুসলমান সম্প্রদায়ের মানুষরাও এই রাজ্যের অংশ। কেন এটাকে নিয়ে নোংরা রাজনীতি করছে বিজেপি?

ওয়াজিদ আলি শাহর স্মৃতি বিজড়িত মেটিয়াবুরুজে সভা থেকে মমতা আরও বলেন, শুধুমাত্র তার পরিবারের সদস্য বলেই অভিষেককেও নিশানা করা হচ্ছে। তার নামে নানা রকম অসত্য প্রচার করা হচ্ছে।

মেটিয়াবুরুজের পর উত্তর চব্বিশ পরগনা বিড়লাপুরে সভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, দেশের গণতন্ত্রকে বাঁচাতে মোদিকে ক্ষমতাচ্যুত করতে হবে। আমি বার বার রাজ্যের সমস্ত আসনে জিততে চেয়েছি। তার একটাই কারণ, যাতে নতুন সরকার তৈরি হওয়ার ক্ষেত্রে বাংলা নিজের বক্তব্য স্পষ্টভাবে তুলে ধরতে পারে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন