'জয় শ্রীরাম' সন্ত্রাসের শিকার মাদ্রাসা শিক্ষক ফোন মমতার

  27-06-2019 10:22AM


পিএনএস ডেস্ক: 'জয় শ্রীরাম' স্লোগান না দেওয়ায় চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়া হয়েছিল মোহম্মদ শাহরুখ হালদার, সে সঙ্গে আহত হয়েছিলেন আরও একজন। গতকাল বুধবার সেই 'দুজনকেই ফোন করলেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

সূত্রের খবর, দু'জনকে ফোন করেই মুখ্যমন্ত্রী গোটা ঘটনা জানেন। শুধু তাই নয়, দু'জনের জন্যেই ৫০হাজার টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে হুগলি যাওয়ার জন্য দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থেকে শিয়ালদাগামী লোকাল ট্রেন ধরেছিলেন শাহরুখ। ট্রেনে আগে থেকেই কিছু লোকজন চিৎকার করছিলেন। শাহরুখের অভিযোগ, 'আমায় গালিগালাজ করা হয়। প্রতিবাদ করলে মারধর করে। ওরা আমায় ঘিরে নেয়, জয় শ্রীরাম স্লোগান দিতে বাধ্য করতে থাকে।'

তবে জয় শ্রীরাম স্লোগান দিতে চাননি মাদ্রাসা শিক্ষক। যার জেরে মারধর বেড়ে যায়। ট্রেন পার্ক সার্কাস স্টেশনে ঢোকার সময় কোনো রকমে পালানোর চেষ্টা করেন শাহরুখ। তবে ব্যর্থ হওয়ায় ফের বেধড়ক মারধর করা হয় তাকে। এরপর চলন্ত ট্রেন থেকেই প্ল্যাটফর্মে ফেলে দেওয়া হয়।

প্ল্যাটফর্মের লোকজন শাহরুখকে উদ্ধার করলে বালিগঞ্জ রেল পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে রেল পুলিশ। ৩৪১, ৩২৩, ৩২৫, ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

এই বিষয়ে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ কর্মকর্তা নিখিল চক্রবর্তী জানিয়েছেন, 'তদন্ত চলছে। স্টেশনগুলিতে নিরপত্তা বৃদ্ধির বিষয়টিও দেখছে রেল।' এদিকে, কলকাতা পুলিশও বিষয়টি খতিয়ে দেখছে বলে জানিয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন