প্যান্টের পেছন পকেটে ডলার নিয়ে ঘোরেন ট্রাম্প!

  


পিএনএস ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্যান্টের পেছনের পকেটে ডলার নিয়ে ঘোরেন। মার্কিন বিমানবাহিনীর একটি বিমানে ওঠার সময় ২০ ডলারের কয়েকটা নোট বের হয়ে থাকতে দেখা যায়। জানা গেছে, ওই সময় তিনি ক্যালিফোর্নিয়ায় তহবিল সংগ্রহের জন্য যাচ্ছিলেন।

গত মঙ্গলবার বার্তা সংস্থা রয়টার্সের আলোকচিত্রী টম ব্রেনার ছবিটি তোলেন। পরে ছবিটি ভাইরাল হয়ে যায়। ক্যালিফোর্নিয়ার মফেট ফেডারেল এয়ারফিল্ডে তিনি ওই ছবিটি তোলেন।

বুধবার রাতে ওয়াশিংটনে ফিরে আসার সময় ট্রাম্পকে ঘিরে ধরেন সাংবাদিকরা। এরপর ট্রাম্পের কাছে জানতে চাওয়া হয়, কেন তিনি পকেটে ডলার রেখেছেন।

ট্রাম্প বলেন, আমি রেখেছি! আমি রেখেছি! কখনো ওয়ালেট ব্যবহার করেন না বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, আমি কখনোই ওয়ালেট ব্যবহার করি না। আমাকে অনেক দিন ক্রেডিট কার্ড ব্যবহার করতে হয় না। আমি হোটেলে টিপস দিতে পছন্দ করি। আমি অল্প কিছু সঙ্গে নিয়ে যেতে পছন্দ করি। আমি বরাবরই হোটেলে টিপস দিতে চাই। আমি আপনাকে বলছি, সম্ভবত প্রেসিডেন্টরা সচরাচর এমন করেন না, কিন্তু আমি হোটেলে টিপস দিতে পছন্দ করি। ইত্যাদি ইত্যাদি।

তার পকেটে ডলার বের হয়ে থাকার ছবি তোলা হয়েছে জেনে তিনি সন্তুষ্ট হয়েছেন। ট্রাম্প বলেছেন, এটা ভালো ছবি। তিনি এ ধরনের ছবি পছন্দ করেন বলেও জানান।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন