‘২০২৪ সালের আগে প্রত্যেক অনুপ্রবেশকারীকে ফেরত পাঠাবো’

  


পিএনএস ডেস্ক: আগামী লোকসভা নির্বাচনের আগেই ভারতে অবস্থান করা প্রতিটি অবৈধ অনুপ্রবেশকারীকেই তাদের নিজেদের দেশে ফেরত পাঠানো হবে বলে ফের একবার হুঁশিয়ারি দিয়েছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। হরিয়ানায় আসন্ন বিধানসভার নির্বাচনের আগে বুধবার মেহামে এক জনসভা থেকে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অবৈধ অনুপ্রবেশ এবং জাতীয় নাগরিক পঞ্জি (এনআরসি) চালু করা-উভয়ই বিজেপির প্রথম অগ্রাধিকার। ২০২৪ সালে আমরা যখন আবার আপনাদের কাছে ভোট চাইতে আসবো, আমি বলতে চাই যে তার আগে দেশ থেকে প্রত্যেক অনুপ্রবেশকারীদের উৎখাত করে তাদের দেশে ফেরত পাঠাবো।

আসামে এনআরসি বিতর্ক নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ৭০ বছর ধরে এই অনুপ্রবেশকারীরাই আপনাদের নিরাপত্তাকে প্রশ্নের মুখে ঠেলে দিয়েছে। বিজেপি সরকার অঙ্গীকারবদ্ধ যে এনআরসির মাধ্যমে দেশের প্রতিটি কোণ থেকে সমস্ত অনুপ্রবেশকারীদের দেশ ছাড়া করবে।

এনআরসি ইস্যুতে কংগ্রেস এবং স্থানীয় কংগ্রেস প্রার্থী রণদীপ সিং সুরজেওয়ালার সমালোচনা করে তিনি জনতার উদ্দেশ্যে বলেন, এই অনুপ্রবেশকারীদের উৎখাত করা উচিত কি না? আপনারাই কংগ্রেসকে জিজ্ঞাসা করুন তারা কেন এনআরসি’র বিরোধিতা করছে, তারা কেন জম্মু-কাশ্মীর থেকে ৩৭০ ও ৩৫এ ধারা প্রত্যাহার ও তিন তালাক প্রথা বিলোপের বিরোধিতা করছে?

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech