‘ওয়েইসি দ্বিতীয় জাকির নায়েক হতে চলেছে’

  


পিএনএস ডেস্ক: অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমেন (এআইএমআইএম) প্রধান আসাদউদ্দিন ওয়াইসি ‘দ্বিতীয় জাকির নায়েক’ হতে চলেছেন বলে মন্তব্য করেছেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

ইসলাম ধর্মের বক্তা জাকির নায়েকের সঙ্গে তুলনা করে বাবুল সুপ্রিয় বলেছেন, ওয়াইসি ক্রমেই দ্বিতীয় জাকির নায়েকে পরিণত হচ্ছেন।

বাবরি মসজিদ মামলায় সুপ্রিমকোর্টের রায় নিয়ে একাধিকবার অসন্তোষ প্রকাশ করেছেন ওয়াইসি। শুক্রবার জাতীয় একটি সংবাদমাধ্যামকে দেয়া সাক্ষাৎকারেও তিনি বলেন, আমি আমার বাবরি মসজিদ ফেরত চাই।

এরপর দিন শনিবার (১৬ নভেম্বর) বাবুল সুপ্রিয় তাকে এই তকমা দেন।

আসাদুদ্দিনের ‘আই ওয়ান্ট মাই মসজিদ ব্যাক’ মন্তব্যের স্পষ্ট বিরোধিতা করে শনিবার (১৬ নভেম্বর) বিজেপি সংসদ সদস্য বাবুল সুপ্রিয় জানিয়েছেন, অলইন্ডিয়া-মজলিস-ইত্তেহাদুল মুসলেমিন প্রেসিডেন্ট আসাদুদ্দিন ওয়েইসি ক্রমেই দ্বিতীয় জাকির নায়েকে পরিণত হচ্ছেন। উনি যদি প্রয়োজনের বেশি কথা বলেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য দেশে আইনশৃঙ্খলা রয়েছে।

শুক্রবার (১৫ নভেম্বর) আউটলুক ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে ওয়াইসি জানান, বাবরি মসজিদ রায় ভারতের সংবিধানের বিরুদ্ধ। আর সেই সংবিধানই আমাকে সেই অধিকার দিয়েছে এই রায়ের বিরোধিতা করার। শ্রদ্ধার সঙ্গে আমি সুপ্রিমকোর্টের রায়ের বিরোধিতা করতে পারি। যা সংবিধানের বিরুদ্ধ তার বিরোধিতা আমি করবই।

তিনি বলেন, যা কিছু ভারতের সংবিধান এবং বহুত্ববাদের বিরোধিতা করে তার বিরোধিতা আমি করবই। আমার জন্য সংবিধানই শেষ কথা।

এছাড়া শুক্রবার এক টুইটে ওয়াইসি লিখেছেন, আমি আমার মসজিদ ফেরত চাই।

তিনি বলেন, একটুকরো জমির জন্য আইনি লড়াই চালিয়ে যাইনি আমরা। তাছাড়া আদালত যখন এইমর্মে রায় দিয়েছে যে, বিতর্কিত স্থানে কোনো মন্দির ছিল না, সম্রাট বাবর মসজিদ তৈরি করার জন্য কোনো মন্দির ধ্বংস করেননি। তাই জমি চাই না; আমি আমার মসজিদ ফেরত চাই।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech