গান গাইতে গাইতে নিজের ৩ সন্তানকে হত্যা করলেন মা!

  23-01-2020 08:40PM

পিএনএস ডেস্ক: সন্তানকে আগলে রাখতে যে কোনও ধরনের বাধা অতিক্রম করতে পারেন মা। সন্তানের মুখে হাসি দেখার জন্য তাকে ভালো রাখার জন্য সব সময় এগিয়ে আসেন মা। কিন্তু সেই মায়ের হাতেই যখন সন্তানের মৃত্যু হয় তা কিছুটা অবাক করে বৈকি। এরকমই ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

মার্কিন যুক্তরাষ্ট্রের ফিনিক্সে ২২ বছর বয়সী এক মা তার তিন সন্তানকে খুন করেছে বলে জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে রীতিমত গান করতে করতে এই কাজ করেছেন তিনি। এই কাজের জন্য তার কোন অনুশোচনা নেই বলেও জানিয়েছে পুলিশি আধিকারিকেরা।

অভিযুক্ত ওই মহিলার নাম রাচেন হেনরি। হত্যা করার পরে ওই নিথর দেহগুলি নিজের লিভিং রুমে এনে রেখেছিলেন। আর এমনভাবে রেখেছিলেন যাতে মনে হয় শিশুগুলি ঘুমোচ্ছে। পুলিশ জানিয়েছে ছোট বোনকে খুন করার সময়ে তিন বছরের বড় ছেলে অনুরোধ করলেও তা তিনি শোনেননি।

জানা গিয়েছে মাত্র এক বছরের মেয়ের নিশ্বাস বন্ধ হয়ে গেলে তিন বছরের ছেলেকে বাগে আনার চেষ্টা করেন। যাতে কোনভাবে চিৎকার কেউ শুনতে না পায় সেই কারণে গান গাইছিলেন তিনি।

তারপরে নিজের স্বামী এবং বোনের সঙ্গে গল্প করছিলেন তিনি। তারপরে নিজের তৃতীয় সন্তানকে খাওয়ানোর অজুহাতে ঘরের ভেতরে গিয়ে তাকেও হত্যা করেন ওই মহিলা। বাড়ির বাকিরা বাচ্চাদের খোঁজ করাতে সবটা সামনে আসে। তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। কিন্তু এ কাজ তিনি কেন করেছেন তার উত্তর পাওয়া যায় নি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন