ভুল করলেই যুক্তরাষ্ট্র ও ইসরাইলকে একসঙ্গে আঘাত করবে ইরান

  17-02-2020 08:47AM


পিএনএস ডেস্ক: ফের উত্তেজনা যুক্তরাষ্ট্র এবং ইরানের মধ্যে। নতুন করে ফের হামলার হুঁশিয়ারি ইরান সেনা কর্মকর্তার। ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী আইআরজিসি’র প্রধান মেজর জেনারেল হোসেন সালামির হুঁশিয়ারি, জেনারেল কাসেম সোলাইমানি যখন ইসরায়েলের বিরুদ্ধে যুদ্ধের ময়দানে প্রবেশ করেন তখন ফিলিস্তিনিরা পাথর ছুড়ে যুদ্ধ করতো। কিন্তু তিনি এমন কাজ করেছেন যার ফলে আজ ফিলিস্তিনের গাজা, পশ্চিম তীর এবং উত্তর ফিলিস্তিনীদের জন্য অগ্নিগর্ভে পরিণত হয়েছে আর ইসরায়েল বন্দিদশার মধ্যে পড়ে গেছে।

সম্প্রতি ইরানের রাজধানী তেহরানে এক অনুষ্ঠানে যোগ দিয়ে এমনটাই মন্তব্য করেছেন মেজর জেনারেল হোসেন সালামি। এসময় তিনি আরও বলেন, যেখানেই মানুষ নির্যাতিত হতেন কাসেম সোলাইমানি ও তার যোদ্ধারা সেখানেই উপস্থিত হতেন। লড়াই করতেন। তিনি ও তার বাহিনী গোটা মুসলিম উম্মাহর ঢাল হিসেবে কাজ করেছেন। ইসরায়েলের সঙ্গে লেবাননের যুদ্ধের সময় জেনারেল সোলাইমানি ময়দানে উপস্থিত ছিলেন। তার জীবন ঝুঁকির মধ্যে ছিল। জীবনের ঝুঁকি নেওয়াই ছিল তার শিল্প।

আইআরজিসি’র কমান্ডার ইসরায়েলের এক কর্মকর্তার সাম্প্রতিক বক্তব্যের প্রতিক্রিয়ায় বলেন, আমি ইসরায়েলকে বলছি তোমরা যদি একটু ভুল করো তাহলে তোমাদের উভয়কে অর্থাৎ যুক্তরাষ্ট্র ও ইসরাইলকে একসঙ্গে আঘাত করা হবে। উল্লেখ্য, ইজরায়েলের ওই কর্মকর্তা সম্প্রতি বলেছেন, তারা সিরিয়া ও ইরাকে ইরানিদের হত্যা করার জন্য কাজ ভাগ করে নিয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন