ভারতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২০

  20-02-2020 11:34AM

পিএনএস ডেস্ক: ভারতের তামিলনাড়ুতে বাস ও লরির সংঘর্ষে ২০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরো বেশ কয়েকজনর। তামিলনাড়ুর তিরুপুরের এ দুর্ঘটনা ঘটেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধারকাজ চলছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকালে কেরল রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (কেএসআরটিসি)-এর বাসের সঙ্গে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের কারণে ওই দুর্ঘটনা হয় বলে জানিয়েছে স্থানীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস।

জানা গেছে, ৪৮জন যাত্রী নিয়ে বেঙ্গালুরু থেকে কেরালার এরনাকুলামের দিকে যাচ্ছিল বাসটি। সেইসময় উলটো দিক থেকে একটি লরি আসছিল। ভোর সাড়ে চারটা নাগাদ বাস ও লরির মধ্যে সংঘর্ষ হয়। বাসটির বেশিরভাগ অংশই দুমড়ে-মুচড়ে গেছিল। তড়িঘড়ি ঘটনাস্থানে ছুটে আসেন স্থানীয়রা। প্রাথমিকভাবে তারাই যাত্রীদের বের করতে শুরু করে। কিন্তু বাসের এমন অবস্থা ছিল যে, যাত্রীদের বের করে আনা প্রায় অসম্ভব হয়ে যায়। খবর দেওয়া হয় পুলিশে। পরে সিঁড়ি লাগিয়ে জানালা দিয়ে বের করা হয় যাত্রীদের।

ঘটনাস্থানেই ১৯ জনের মৃত্যু হয়েছে। পরে হাসপাতালে আর একজনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে ছ'জন নারী বর্তমানে মৃতদেহগুলি তিরপুর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহতদের তিরপুর সরকারি হাসপাতাল ও কোয়েম্বাটোর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন