ফুটপাতের হোটেলে খাবার খেলেন মোদি

  20-02-2020 11:55AM

পিএনএস ডেস্ক: তিনি প্রধানমন্ত্রী, বিলাসবহুল হোটেলেই তার যাওয়ার কথা। কিন্তু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভিন্ন চিত্র দেখালেন! তিনি দিল্লির রাস্তার পাশে হোটেলে খাবার খেলেন। নরেন্দ্র মোদি মাঝেমধ্যেই চমক নিয়ে হাজির হন। বুধবার আবার ছক ভাঙলেন তিনি।

এ দিন ক্যাবিনেট বৈঠক সেরেই হঠাৎ হাজির হলেন দিল্লির 'হনুর হাট'-এ। সেখানে ফুটপাতের হোটেলে বিহারের ট্র্যাডিশনাল খাবার লিট্টি-চোখা, সঙ্গে পানীয় হিসেবে নিলেন 'কুলহাদ চা'।

প্রধানমন্ত্রীর দপ্তর সূত্রে খবর, 'হুনার হাট'-এ যাওয়ার বিষয়ে প্রধানমন্ত্রীর কোনও কর্মসূচিই ছিল না। হঠাৎ তিনি হাজির হন কেন্দ্রীয় সংখ্যালঘু মন্ত্রক আয়োজিত হস্তশিল্প মেলায়। নিজেই চেয়ে নেন লিট্টি-চোখা। সেই বাবদ নিজেই বিল দেন ১২০টাকা। এরপর কেন্দ্রীয় মন্ত্রী মোক্তার আব্বাস নকভির জন্য এবং তার জন্য হাতে তুলে নেন 'কুলহাদ চা'। সেই চা বিল বাবদও দেন ৪০টাকা।

ওই মেলায় মোদি ছিলেন প্রায় ৫০ মিনিট। যদিও প্রধানমন্ত্রীর আসার বিষয়ে সংশ্লিষ্ট মন্ত্রক কিছুই জানত না। এদিন দুপুরে বিশেষ ভিড় ছিল না মেলায়। প্রধানমন্ত্রী আসার খবরে হুলুস্থূল পড়ে যায়। অনেক দোকানির সঙ্গেও কথা বলেন তিনি। সকলেই দেশের প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

এদিন নরেন্দ্র মোদি নিজেই তার ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টে মেলায় ঘোরা, খাওয়ার ছবি নিজেই শেয়ার করেছেন।


পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন