করোনা কেড়ে নিলো বিশ্বখ্যাত শেফ ফ্লয়েডের প্রাণ

  

পিএনএস ডেস্ক: মাত্র ৫৯ বছর বয়সেই করোনাভাইরাসে মারা গেলেন মুম্বাইয়ের বিখ্যাত শেফ ফ্লয়েড কার্ডোজ। গত ৮ মার্চ পর্যন্ত দেশেই ছিলেন ফ্লয়েড। এরপর তিনি কাজের সূত্রেই নিউ ইয়র্ক যান। সেখানেই তিনি করোনায় আক্রান্ত হন। ১৮ মার্চ তার করোনাভাইরাস ধরা পড়ে। নিউ জার্সির একটি হাসপাতালেই তাঁর চিকিৎসা চলছিল। হাসপাতাল থেকে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে নিজেই তাঁর করোনা সংক্রমণ এর কথা জানান। করোনার লক্ষণ, তাঁর শারীরিক অবস্থার কথা জানালেও তিনি ভীত ছিলেন মহারাষ্ট্র নিয়ে।

সেকথাও উল্লেখ করেন। মুম্বাইতে তাঁর ও পেড্রো এবং দ্যা বম্বে স্যুইট শপ নামে একটি মিষ্টির দোকানও রয়েছে। নিউ ইয়র্কে তাঁর নিজস্ব রেস্তোরাঁ তবলা এবং বম্বে ব্রিড বার খুবই বিখ্যাত। বুধবার নিউ জার্সিতেই মৃত্যু হয় তাঁর। তাঁর পরিবার নিউইয়র্কেই থাকে।

ভারতে থাকাকালীন যাঁদের সঙ্গে তাঁর দেখা হয়েছিল তাঁদের সকলকেই হোম কোয়ারানটিনে যাওয়ার কথা জানানো হয়েছে যুক্তরাষ্ট্রের সেই হাসপাতাল থেকে। তাঁর দুই সন্তান এবং স্ত্রীও কোয়ারানটিনে রয়েছেন।

ভারতের মুম্বাইয়ে বেড়ে ওঠা ফ্লয়েড কার্ডোজ সুইজারল্যান্ডের লেস রোচেসে রান্না বিষয়ে পড়াশুনা করেছেন।

মুম্বাইয়ের বিখ্যাত রেস্তোরাঁ বোম্বে ক্যান্টিন এর কর্ণধার ছিলেন ফ্লয়েড কার্ডোজ। এছাড়াও হাঙ্গার ইনক হাসপাতাল সংস্থার কো-ফাউন্ডার ছিলেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন