করোনা হাসপাতালেই বিয়ের আয়োজন চিকিৎসক জুটির (ভিডিও)

  

পিএনএস ডেস্ক : করোনাভাইরাসে বিপর্যস্ত পুরো বিশ্ব। করোনা চিকিৎসা দিতে গিয়ে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা। এবার করোনার চিকিৎসা দিতে দিতে ক্লান্ত দুই ভারতীয় চিকিৎসক বসলেন বিয়ের পিঁড়িতে। নিজেদের কর্মস্থলেই তারা বিয়ের আয়োজন সেরেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, ভারতের মহারাষ্ট্রের রাজধানী মুম্বাইয়ের সিওন হাসপাতালের দুই চিকিৎসক ডা. রিম্পি নাহারিয়া (২৯) ও ডা. সারজেরাও সোনুনে (৩০)। করোনা চিকিৎসা দিতে গিয়ে বারবার পিছিয়ে যাচ্ছিল এ দুই অ্যানাসথেসিওলজিস্টের বিয়ে। অবশেষে তারা ঠিক করলেন, আর দেরি নয়-বিয়েটা করেই ফেলবেন। এ বিয়ের সব আয়োজন তাদের কর্মস্থল হাসপাতালেই হওয়া বিষয়টি ঠিক করেন তারা।

এ দুই চিকিৎসকের বিয়ে উপলক্ষে গত ৩০ জুন হাসপাতালের হোস্টেলের অষ্টম তলাফুল দিয়ে সাজানো হয়। অর্ডার দেওয়া বিশেষ খাবারের।

হরিয়ানা রাজ্যের কনে রিম্পি বলেন, ‘আমরা কখনো বিরাট ধূমধাম করে বিয়ে করতে চাইনি। কিন্তু বিয়েতে বিশেষ একটা কিছু করতে চেয়েছিলাম। এভাবেই আমাদের বন্ধুরা আমাদের বিয়েটাকে স্পেশাল করে তুলল।’

বর সারজেরাও বলেন, ‘যে মহামারিতে সারা পৃথিবী আক্রান্ত, তা যে কবে শেষ হবে, কবে এর থেকে নিস্তার পাওয়া যাবে, তার কিছুই এখনো বুঝে ওঠা যাচ্ছে না। সে কারণেই বিয়েটা সেরে ফেলার সিদ্ধান্ত।’



পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন