অবশেষে প্রচারণায় যোগ দিচ্ছেন ওবামা

  21-10-2020 11:59PM

পিএনএস ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট প্রার্থী জো বাইডেনের পক্ষে প্রচারণায় যোগ দিচ্ছেন দেশটির সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা। তিনি ৮ বছর যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন। সেসময় জো বাইডেন ছিলেন তার ভাইস প্রেসিডেন্ট। এবার সাবেক এই সহকর্মীর জন্য নির্বাচনের ১৩ দিন পূর্বেই প্রচারণায় নামতে যাচ্ছেন ওবামা। এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

খবরে বলা হয়েছে, প্রচারণায় ওবামা মার্কিনিদের জো বাইডেন ও ডেমোক্রেট প্রার্থীদের ভোট প্রদানের আহবান জানাবেন। স্থানীয় সময় বুধবারে তার ফিলাডেলফিয়া ও পেনসিলভানিয়াতে সমাবেশ করার কথা রয়েছে। এ বছর রেকর্ড সংখ্যক মার্কিনি অগ্রীম ভোট প্রদান করেছেন।

এরইমধ্যে প্রায় ৪০ মিলিয়ন ভোট পরে গেছে।

এদিকে নর্থ ক্যারোলিনাসহ যেসব প্রদেশে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে সেসব প্রদেশে প্রচারণা চালানোর পরিকল্পনা নিয়েছেন বর্তমান প্রেসিডেন্ট ট্রাম্প। আগামী বৃহস্পতিবার রাতে বাইডেন এবং ট্রাম্প তাদের সর্বশেষ বিতর্কে অংশ নিতে যাচ্ছেন। এখন পর্যন্ত জরিপগুলোতে এগিয়ে আছে ডেমোক্রেট পার্টি। এই বিতর্ক এবং শেষ সময়ের প্রচারণার মধ্য দিয়ে অবস্থা পরিবর্তনের চেষ্টা চালাবেন ট্রাম্প ও রিপাবলিকান পার্টি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন