চাঁদপুরে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

  28-03-2018 02:05PM

পিএনএস ডেস্ক: চাঁদপুরে মাসুদ রানা নামের এক যুবককে হত্যা মামলার রায়ে ৩ জনকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মামুনুর রশিদ এই রায় প্রদান করেন। মাসুদ রানা মতলব উত্তর উপজেলার দক্ষিণ ফতেপুর এলাকার আ: মান্নান ওরফে মনু বেপারীর ছেলে । মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলো, সুফিয়ান আহমেদ ওরফে শিবির, সাইফুল ইসলাম ওরফে সুজন ও মো. শরীফ সরদার। এদের বাড়ি চাঁদপুরের মতলব উত্তরে। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলো।

মাসুদ রানা মতলব উত্তর উপজেলার দক্ষিণ ফতেপুর গ্রামে নিজ এলাকায় কসমেটিকস ও মোবাইল ফোনের ব্যবসা করতো। তার দোকানে শরীফ সরদার নামের এক যুবক একটি সোনার চেইন জমা রেখে দুই হাজার টাকা ধার নেয়। এ সময় মাসুদ দেড় হাজার টাকা শরীফকে দেয় এবং পরবর্তীতে আরো ৫শ’ টাকা দিবে বলে জানায়। কিন্তু চেইনটি সোনার না হওয়ায় শরীফের কাছ থেকে মাসুদ রানা টাকা ফেরত চায়।

এই নিয়ে তালবাহানার এক পর্যায়ে ২০০৯ সালের ২৬ ফেব্রুয়ারি রাতে মাসুদ রানাকে টাকা ফেরত দেয়ার আশ্বাস দেয় শরীফ। পরদিন ২৭ ফেব্রুয়ারি দক্ষিণ ফতেপুর গ্রামে আরশাদ বেপারী বাড়ির পুকুরের পশ্চিম পাড় থেকে মাসুদ রানার লাশ উদ্ধার করা হয় । মাসুদ রানা হত্যাকাণ্ডের ঘটনায় তার ভাই মো. ফারুক বেপারী মতলব উত্তর থানায় ৩ জনকে অভিযুক্ত করে হত্যা মামলা দায়ের করেন।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন