দুই ব্যাংক কর্মকর্তা ও তিন শিক্ষকের জেল

  



পিএনএস ডেস্ক: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মাদক সেবনের দায়ে সোনালী ব্যাংকের স্থানীয় শাখার দুই কর্মকর্তা ও তিজন শিক্ষকসহ ছয়জনকে সাতদিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর কুতুবুল আলম এ কারাদণ্ডাদেশ দেন।
সাজাপ্রাপ্তরা হলেন- রংপুর জেলার গঙ্গাচড়া সোনালী ব্যাংকের ক্যাশ অফিসার রায়হানুল কবির ও হাবিবুর রহমান, একই ব্যাংকের পিয়ন শাহরিয়ার হোসেন, রংপুরের তাকিয়া শরীফ দাখিল ও আলিম মাদ্রাসার শিক্ষক আব্দুল হাকিম, বাগপুর মাসুম আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক অবিনাশ চন্দ্র ও মতি চন্দ্র রায়।

পুলিশ জানায়, রবিবার রাতে উপজেলার নওদাবাস ইউনিয়নের জোসনার বাজার এলাকা থেকে ওই ৬ মাদকসেবীকে আটক করে পুলিশ। এ সময় স্থানীয় জনতা পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ছুড়লে রনজিৎ নামে একজন আহত হন। হামলায় আজাহার হোসেন ও হারুন নামে দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন। পরে সোমবার তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেয়া হয়।

লালমনিরহাটের সহকারী সিনিয়র পুলিশ সুপার শহীদ সোহরাওয়ার্দী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল রাতে তাদের আটকের পরে সোমবার দুপুরে তাদের হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার নুর কুতুবুল আলমের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালত তাদের প্রত্যেককে সাত দিন করে কারাদণ্ডের আদেশ দেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech