নাটোরের স্কুল ছাত্রী ধর্ষণকারী সেই বৃদ্ধ কারাগারে!

  14-07-2018 09:43PM

পিএনএস : নাটোরের বড়াইগ্রামে স্কুল থেকে ডেকে নিয়ে পঞ্চম শ্রেণির এক ছাত্রী (১২) কে ধর্ষণ করার অভিযোগে থানায় মামলা হয়েছে। থানা পুলিশ উদ্যোগী হয়ে শুক্রবার রাতেই ছাত্রীটির পিতাকে বাদী করে থানায় মামলা রেকর্ড করে।

এ ঘটনায় রাত দেড়টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) শামসুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযুক্ত বাহাদুর প্রামাণিক (৭০) কে তার নিজ বাড়ি উপজেলার গোপালপুর ইউনিয়নের গড়মাটি গ্রাম থেকে আটক করে।

শনিবার (১৪ জুলাই) দুপুরে তাকে নাটোর জেলা কারাগারে পাঠানো হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে বাহাদুর প্রামাণিক গড়মাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই ছাত্রীকে কৌশলে তার ডেকোরেটরের দোকানে ডেকে নিয়ে ধর্ষণ করেন। বাহাদুর ওই গ্রামের মৃত এবাদ প্রামাণিকের ছেলে।

ধর্ষণের ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমান মাহফুজ সঙ্গীয় গ্রাম প্রধানদের সাথে নিয়ে ১ লক্ষ ৬০ হাজার টাকায় রফা করেন। এই টাকার ৪০ হাজার টাকা গ্রাম প্রধানরা নিজেরাই ভাগ-বাটোয়ারা করে নেয়ার অভিযোগ উঠে এবং বাকী ১ লক্ষ ২০ হাজার টাকা নগদ দিতে অপারগতা স্বীকার করায় অভিযুক্ত ধর্ষণকারী সমমূল্যে জমি প্রদানের অঙ্গীকার প্রদান করে।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস সাংবাদিকদের কাছ থেকে জানতে পেরে বিষয়টি তদন্ত করে সত্যতা খুঁজে পান এবং থানায় বাহাদুর প্রামাণিককে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রেকর্ড করেন এবং মূল আসামিকে গ্রেপ্তার করেন। একই সাথে ওসি গ্রাম্য শালিসে টাকা ভাগ-বাটোয়ারা ও বিচার কার্য সম্পন্ন করার বিষয়ে সংশ্লিষ্ট গ্রাম প্রধানদের সতর্ক করে দেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন