এসপি গোল্ডেন লাইনের মালিক একদিনের রিমান্ডে - আইন-আদালত - Premier News Syndicate Limited (PNS)

এসপি গোল্ডেন লাইনের মালিক একদিনের রিমান্ডে

  

পিএনএস ডেস্ক: এসপি গোল্ডেন লাইন পরিবহনের মালিক জুনায়েদ হোসেন লস্করের (৪৬) একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে শনিবার চালক ইমরান সরদারকে দুদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রোববার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় পলাতক হেলপারকে গ্রেফতার ও মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন রমনা থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম (এসিএমএম) আসাদুজ্জামান নুর একদিনের রিমান্ড মঞ্জুর করেন।এর আগে মালিক জুনায়েদ হোসেন লস্করকে (৪৬) সাতক্ষীরার লস্করপাড়া থেকে গ্রেফতার করে র্যাব-৩।

শুক্রবার দুপুর দেড়টার দিকে রাজধানীর মগবাজার ওয়্যারলেস গেটের পাশে ‘এসপি গোল্ডেন লাইন’ নামে একটি মিনিবাসের চাপায় সাইফুল ইসলাম রানা নিহত হন। দুর্ঘটনার পরপরই উত্তেজিত জনতা বাসটিতে (ঢাকা মেট্রো ঝ ১৪-০২১৪) আগুন ধরিয়ে দেয়।

রানার পরিবার জানান, দ্রুতগতির বাসটি রানাকে চাপা দেয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক বেলা সোয়া ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

রানা বরিশাল জেলার বানারিপাড়া তেতলা গ্রামের শাহজাহান আলীর ছেলে। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে তিন সবার বড় ছিলেন। খিলগাঁও গোড়ান হাড়ভাঙ্গা মোড় এলাকায় তিনি বসবাস করতেন।

দুর্ঘটনার পর বাসটির চালক ইমরান সরদার (২৫) পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু স্থানীয়রা ধাওয়া দিয়ে ধরে তাকে উত্তম-মধ্যম দেন। এরপর পুলিশে হস্তান্তর করেন। চালক ইমরানের বাড়ি পিরোজপুর সদরের কুমুড়িয়ায়। বাসটি কল্যাণপুর থেকে আরামবাগ যাচ্ছিল।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech