গুলশান-বাড্ডার ১২ প্রতিষ্ঠানকে জরিমানা

  

পিএনএস ডেস্ক: অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি ও মোড়কে মূল্য লেখা না থাকা এবং মূল্য তালিকা প্রদর্শন না করায় রাজধানীর গুলশান ও বাড্ডার ১২ প্রতিষ্ঠানকে জারিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বৃহস্পতিবার অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর বিভিন্ন ধারায় এই ১২ প্রতিষ্ঠানকে মোট এক লাখ ৬৬ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রতিষ্ঠানগুলো হলো- গুলশানের খুশবু রেস্তোরাঁকে ৫০ হাজার টাকা, আইডিয়াল হোম মেড বেকারিকে ১২ হাজার টাকা, বিসমিল্লাহ হোটেল অ্যান্ড রেস্তোরাঁকে ১৫ হাজার টাকা, রাফা ফুড স্টোরকে ২ হাজার টাকা, সোয়াইব স্টোরকে ৩ হাজার টাকা, আল-আমিন টি স্টোলকে ১ হাজার টাকা, রংধনু ফাস্ট ফুড অ্যান্ড রেস্তোরাঁকে ৮ হাজার টাকা, জান্নাত ভ্যারাইটি স্টোরকে ২০ হাজার টাকা, মদিনা রেস্তোরাঁকে ২০ হাজার টাকা, বাড্ডা এলাকার রয়েল ফ্রাইড চিকেন অ্যান্ড ক্যাটারিং সার্ভিসকে ৩০ হাজার টাকা, আকাশ ফল বিতানকে ২ হাজার টাকা, সরদার ট্রেডিং মিনি সুপার শপকে ৩ হাজার টাকা।

অভিযানের সার্বিক তত্ত্বাবধান করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (উপসচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ার। অভিযান পরিচালনা করেন সহকারী পরিচালক রজবী নাহার রজনী ও জান্নাতুল ফেরদাউস। সার্বিক সহায়তা করেন আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-১১ এর সদস্যরা।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech