রাসেল হত্যা মামলা ৫ আসামীর জামিন নামঞ্জুর

  

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছার বহুল আলোচিত রাসেল হত্যার মামলার ৫ আসামীকে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

গত ১ বৈশাখ বিকেলে তুচ্ছ ঘটনায় উপজেলার পুরাইকাটি গ্রামের মতলেব সরদারের কলেজ পড়–য়া ছেলে রাসেলকে উপজেলাধীন নতুন বাজারস্থ তিন রাস্তার মোড়ে একদল সন্ত্রাসী এলোপাতাড়ী পিটিয়ে হত্যা করে। একটি মোবাইল মেরামতকে কেন্দ্র করে নিহত রাসেলে উস্তাদকে কেনো অপমানিত করা হলো এ বিষয়টি জানতে চাওয়ার অপরাধে মঠবাটী গ্রামের মোহাম্মদ মোল্লার ছেলে শফি মোল্লার সাথে হাতাহাতি হয়। বিষয়টি পরিবারের লোকদের জানালে তার চাচাতো ভাই আলী মোল্লার ছেলে আজু মোল্লার নেতৃত্বে ১৫/১৬ জন মিলে কোন কিছু বুঝে ওঠার আগেই কাঠের চলা সহ লাঠিশোটা দিয়ে রাসেলকে পেটাতে থাকে। এ সময় আজু মোল্লা রাসেলের মুখোমন্ডলে কিল, ঘুষি মারলে তার দুটি দাঁত পড়ে যায়।

এ সময় সে মাটিতে লুটিয়ে পড়লে তাকে এলোপাতাড়ীভাবে পিটিয়ে মারাত্মক আহত করে। পরবর্তীতে হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের মা কোহিনুর বেগম বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫/১৬ জনের নামে মামলা করে। ৫ মাসের অধিক পলাতক থাকার পর সম্প্রতি মামলার তদন্ত কর্মকর্তা চার্জশীট জমা দেয়ার পর গতমঙ্গলবার ৫ জন আসামী আজু মোল্লা, শাহাবুদ্দীন মোল্লা, রেজাউল ইসলাম, হাফেজ উদ্দীন ও রবিউল মোল্লা আদালতে জামিনের জন্য প্রার্থনা করে। শুনানী শেষে বিজ্ঞ আদালত তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শহিদুল ইসলাম শহিদ জানান, আসামীদের নামে নাশকতা সহ আরো ৪/৫টি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech