কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে হত্যার ঘটনায় মামলা

  

পিএনএস ডেস্ক : কুমিল্লায় চৌদ্দগ্রামে ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন শাকিলকে বাস থেকে নামিয়ে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার শাকিলের বাবা ছালেহ আহাম্মদ প্রকাশ বধু মিয়া বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় অভিযুক্ত চারজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল-মাহফুজ জানান, ছাত্রলীগ নেতা হত্যার অভিযোগ মঙ্গলবার শাকিলের বাবা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। এই মামলায় আরও চারজনকে অজ্ঞাত দেখানো হয়েছে। আমরা হত্যার ঘটনা তদন্ত করছি এবং অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ অভিযানে রয়েছে। তবে তিনি আসামিদের নাম জানাননি।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সকালে ছাত্রলীগ নেতা শাকিল বাসযোগে কুমিল্লার আদালতে সাক্ষ্য দিতে যাচ্ছিলেন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়া রাস্তার মাথায় আবদুর রহমান ও আলমের নেতৃত্বে আমির হোসেন, শুভ, রিয়াজ, কফিল উদ্দিন, বাহাদুর ও ইকবালসহ ৮-১০ জন তাকে প্রকাশ্যে বাস থেকে নামায়। এরপর মাইক্রোবাসে ফেনীর শর্শদি দীঘির পাড়ে নিয়ে যায়। সেখানে সন্ত্রাসীরা শাকিলকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। তাকে ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে সে মারা যায়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech