শেরপুরে ভ্যান চালক খুনের দায় স্বীকার করলো ঘাতক শাহ আলম

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে ভ্যান চালক রফিকুল ইসলামকে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আরেক ঘাতক শাহ আলম।

রবিবার (১৮ নভেম্বর) বিকেলে বগুড়ার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শ্যাম সুন্দর রায়ের আদালতে তার এই জবানবন্দি রেকর্ড করা হয়। এর আগে গত শুক্রবার উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাকোরকোলা গ্রামে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তিনি একই ইউনিয়নের বিরইল গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা শেরপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান জানান, উপজেলার ভবানীপুর ইউনিয়নের শেখর গ্রামের ভ্যান চালক রফিকুল ইসলাম (৪২) গত ২৬ আগস্ট রাতে স্থানীয় মির্জাপুর-রানীরহাট আঞ্চলিক সড়কে খুন হন। দৃর্বৃত্তরা তাকে হত্যার পর ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় গত ৮সেপ্টেম্বর রাতে উপজেলার মির্জাপুর ইউনিয়নের সুখানগাড়ি গ্রামের আব্দুল সালামকে (৩৭) গ্রেফতার করা হয়। পরে ঘাতক আব্দুস সালাম এই হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। সেই জবানবন্দির তথ্য অনুযায়ী শাহ আলমকে গ্রেফতার করা হয়।

পরে তিনিও এই হত্যাকান্ডের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। এছাড়া এই হত্যাকান্ডের আরও একজন জড়িত রয়েছে। তাকে ধরতেও পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech