পাইকগাছায় ইয়াবা সেবনকালে আটকদের জেল-জরিমানা

  27-11-2018 10:21PM

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় ইয়াবা সেবনকালে হাতেনাতে আটক ৪ জনকে জেল জরিমানা করা হয়েছে। থানা সূত্র জানাযায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গত সোমবার সন্ধ্যার পর উপজেলার শিববাটি ব্রিজের পাশ থেকে ৪ জনকে আটক করে থানা পুলিশ।

আটককৃতরা হল বাতিখালী গ্রামের আ. সামাদ গাজীর পুত্র তানভির হোসেন, মৃত. হারুনারশিদের পুত্র আরাফাত রশিদ (মিম), রহমান সানার পুত্র অহিদুজাম্মান রুমি ও আতিয়ার রহমানের পুত্র নাইমুর রহমান। আটকদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের প্রত্যেকের ৪ হাজার করে মোট ১৬ হাজার টাকা নগত জরিমানা করা হয়েছে বলে জানান পাইকগাছা থানার ওসি আমিনুল ইসলাম বিল্পব। ইয়াবা সেবিদের ব্যাপারে খোঁজ নিয়ে জানাযায় আটককৃত সবাই পাইকগাছা পৌর ছাত্রলীগের নেতা-কর্মী। তানভীর হোসেন পাইকগাছা পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং আরাফাত রশিদ পৌর ছাত্রলীগের উপ সমাজসেবা বিষয়ক সম্পাদক। বাকি দু'জন পৌর ছাত্রলীগের কর্মী বলে জানাগেছে।

অন্যদিকে একই দিন সকালে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই কেএমএ হানিফ ও এএসআই শাহীন পারভেজ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার লস্কর মধ্যপাড়ায় অভিযান চালিয়ে লস্কর গ্রামের হামিদ গোলদারের ছেলে বিল্লাল হোসেন (৩৩) কে ১৩ পিচ ইয়াবাসহ হাতেনাতে আটক করে। পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলিয়া সুকায়না আটক বিল্লালকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন