টাঙ্গাইলে বিএনপির ১৩ নেতাকর্মী জেলহাজতে

  12-12-2018 09:28PM

পিএনএস ডেস্ক : টাঙ্গাইলের কালিহাতী উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের ১৩ নেতাকর্মীকে জেলহাজতে পাঠিয়েছে আদালত। আজ বুধবার টাঙ্গাইলের জেলা ও দায়রা জজ মো. শওকত আলী চৌধুরী তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আসামী পক্ষের আইনজীবী এডভোকেট মঈদুল ইসলাম শিশির বলেন, কালিহাতী উপজেলা বিএনপি এবং এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের ১৩ জন নেতাকর্মী কালিহাতী থানায় গত ৬ সেপ্টেম্বর দায়ের করা বিশেষ ক্ষমতা আইনের একটি মামলায় হাইকোর্ট থেকে আট সপ্তাহের জন্য আগাম জামিন নিয়েছিলেন। এই জামিনের মেয়াদ শেষ হলে হাইকোর্টের নির্দেশ অনুযায়ী তারা বুধবার টাঙ্গাইল আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। কিন্তু জেলা ও দায়রা জজ শওকত আলী চৌধুরী জামিন আবেদন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

যাদের জেলহাজতে পাঠানো হলো তারা হলেন- কালিহাতী উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সহসভাপতি আনছার আলী সিকদার, পারখী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোহাম্মদ জিন্নাহ, কোকডহরা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, থানা যুবদলের সদস্য লিটন তালুকদার ও ইদ্রিস আলী, নায়েব আলী, মজিবর রহমান, রাজা মিয়া, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি লুৎফর রহমান লেলিন, কালিহাতী পৌরসভার সাবেক কাউন্সিলর হারুন-অর-রশিদ, কৃষক দলের বীরবাসিন্দা ইউনিয়ন সভাপতি লাল মিয়া, বীরবাসিন্দা ইউনিয়ন বিএনপির সভাপতি শফিকুল ইসলাম ও মালেক মেম্বার।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন