বরগুনায় ইয়াবাসহ গ্রেপ্তার ছাত্রলীগ নেতা কারাগারে

  

পিএনএস ডেস্ক : ২০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার বরগুনার বামনা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও তার এক সহযোগীকে কারাগারে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বরগুনার বেতাগী উপজেলার বদনিখালি খেয়াঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে বরগুনা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন-বামনা উপজেলার কাটাখালি এলাকার মো. শাহজাহান জোমাদ্দারের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. রাফান জোমাদ্দার আকাশ এবং একই উপজেলার কলাগাছিয়া এলাকার বাসিন্দা মো. তোফায়েল হোসেন তপু।

বরগুনার ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশীদ বলেন, ‘গোপন সংবাদে অভিযান চালিয়ে আকাশ ও তপুকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।’
বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি মো. জুবায়ের আদনান অনিক বলেন, ‘বামনা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাফান জোমাদ্দার আকাশকে ইয়াবাসহ গ্রেপ্তারের বিষয়টি আমি অবগত নই। ঘটনা যদি সত্যি হয়, তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।’

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech