অনিক হত্যা মামলার ৬ আসামি কারাগারে

  

পিএনএস ডেস্ক : চট্টগ্রাম নগরীর চট্টেশ্বরী পল্টন রোডে প্রায় ৮মাস আগে ছুরিকাঘাতে নিহত আবু জাফর অনিক (২৬) হত্যা মামলার ছয় আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামিরা হলেন- মিন্টু দাশ (৩২), রকি দাশ (২২), অপরাজিত (২২), অভি (২১), দুর্জয় (২১), অজয় (২১)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ বলেন, অনিক হত্যা মামলার ছয় আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

প্রসঙ্গত, গত বছরের ১৭ জুন বিকালে চট্টেশ্বরী পল্টন রোডে গাড়ির হর্ন দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় কয়েকজন যুবকের সাথে বিবাদ হয় স্থানীয় আওয়ামী নেতা মো. নাছির উদ্দিনের ছেলে অনিকের। ওইদিন রাত ৮টার দিকে অনিককে একা পেয়ে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ ওঠে একই এলাকার যুবক মহিউদ্দিন ত্ষুার ও তার সহযোগিদের বিরুদ্ধে। পরে এ ঘটনায় ১২ জনকে আসামি করে চকবাজার থানায় মামলা দায়ের করেন অনিকের বাবা মো. নাছির উদ্দিন।

এদিকে গত ২২ জুন রাতে কলকাতার ফ্রি স্কুল স্ট্রিট এলাকায় আত্মগোপন থাকা অবস্থায় আসামি মহিউদ্দিন তুষার ও এখলাছুর রহমানকে গ্রেফতার করে সেদেশের পুলিশ। ২৫ জুন ওই দুইজনকে বাংলাদেশে আনা হয়। তুষারের স্বীকারোক্তিতে ২৫ জুন দিবাগত রাতে কুমিল্লার দাউদকান্দির চক্রশালা থেকে গ্রেফতার করা হয় অপর দুই আসামি জোনায়েদ আহম্মদ ইমন (১৯) ও জোবায়েদ আহম্মদ শোভনকে (২২) নামে দুই সহোদরকে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech