নারায়ণগঞ্জে হত্যা মামলায় তিনজনের ফাঁসি

  27-02-2019 02:08PM

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জ এলাকায় লিটন নামে এক যুবককে হত্যা মামলায় তিনজন অভিযুক্তকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।বুধবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় অতিরিক্ত জেলা দায়রা জজ আদালত-২ এর বিচারক রাজিয়া সুলতানা এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছেন- রফিক, হাবিব ও শরীফ মিয়া। এদের মধ্যে শরীফ মিয়া পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১০ সালের পহেলা ডিসেম্বর সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে আসামি রফিক, হাবীব ওরফে কাউসার ওরফে হাবলা এবং অপর আসামি শরীফ মিয়া লিটনকে রাস্তা থেকে তুলে নিতাইগঞ্জ এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে ধারালো অস্ত্র দিয়ে তারা কুপিয়ে হত্যা করে লিটনকে। এ ঘটনায় নিহত লিটনের ভাই সিরাজ মিয়া বাদী হয়ে রফিক, হাবীব ওরফে কাউসার ওরফে হাবলা এবং শরীফ মিয়াকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় হত্যার দায় স্বীকার করে আসামি রফিক ও কাউসার ওরফে হাবলা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। মামলার তদন্ত কর্মকর্তা তদন্ত শেষে বাদীসহ ১১ জনের সাক্ষ্য উল্লেখ করে তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর ফজলুর রহমান জানান, ওই মামলায় আদালত উচ্চ আদালতের অনুমোদন সাপেক্ষে ফাঁসির রশিতে ঝুলিয়ে মৃত্যদণ্ড কার্যকর করার আদেশ দিয়েছেন। আদালত দুই আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। অপর এক আসামি পলাতক রয়েছে। দণ্ডপ্রাপ্ত আসামিরা সকলেই বন্ধু। নিহত লিটন একটি মিলে কাজ করতো।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন