নোয়াখালীতে ধর্ষকের যাবজ্জীবন কারাদণ্ড

  24-04-2019 10:31PM

পিএনএস ডেস্ক : নোয়াখালীতে যুবতীকে ধর্ষণ ও তার সন্তানের পিতার পরিচয়ের দাবীতে দায়েরকৃত মামলায় ধর্ষক মো. সবুজকে (৪০) যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার বিকালে নোয়াখালীর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা জজ) মো. সামস্উদ্দীন খালেদের আদালত এ রায় প্রদান করেন।

আদালত সূত্রে জানা যায়, গত ২০০৮ সালের অক্টোবরে কবিরহাট উপজেলার উত্তর লামছি গ্রামের বাচ্চুর মেয়ে লাইলী বেগমকে ওই উপজেলার সুন্দলপুর গ্রামের নুর নবীর ছেলে মো. সবুজ ধর্ষণ করে। পরে বিয়ের প্রলোভনে সবুজ তার সঙ্গে একাধিকবার মিলন ঘটায়। এক পর্যায়ে লাইলী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে সবুজ তাকে বিয়ে করতে অসম্মতি জানায়।

২০০৯ সালের ৩০ জুলাই লাইলী কন্যাসন্তান প্রসব করেন। এ ঘটনার ওই বছর ৩ আগস্ট লাইলীর মা রিয়া বেগম বাদী হয়ে মো. সবুজের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় পলাতক হন সবুজ। এ অবস্থায় আদালতে মামলার সাক্ষ্য-প্রমাণ সম্পন্ন হয়। পরে সবুজকে পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। আদালত দীর্ঘ শুনানির পর বুধবার আসামির উপস্থিতিতে উল্লিখিত রায় প্রদান করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন