খালেক হত্যা মামলায় সাবেক মেয়র ও ইউপি চেয়ারম্যানের জামিন মঞ্জুর

  30-04-2019 06:14PM

পিএনএস, বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের দেওয়ানগঞ্জে যুবলীগ নেতা আবদুল খালেক হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া পৌরসভার সাবেক মেয়র শেখ মুহাম্মদ নূরন্নবী অপু ও বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল জামিন পেয়েছেন।

৩০ এপ্রিল মঙ্গলবার দুপুরে জামালপুর জজ কোর্র্টের বিচারক এই দুই জনের জামিন মঞ্জুর করেছেন। বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার তাসনিম রকিব আসামিদের পক্ষে জামিন চাইলে বিচারক সাইফুল ইসলাম তাদের জামিন মঞ্জুর করেন।

এ সময় তাকে সহায়তা করেন সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট আবু হেনা কাউছার। তবে আবদুল খালেক হত্যা মামলায় জামিন হলেও তাদের বিরুদ্ধে আরো তিন টি মামলায় জামিন না থাকায় তারা কারাগার থেকে মুক্তি পাচ্ছেন না বলে জানিয়েছেন ব্যারিস্টার তাসনিম রকিব।

উল্লেখ্য দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের নির্বাচন উপলক্ষে ২৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় নির্বাচনী সভা চলাকালে গুলি করে হত্যা করা হয় যুবলীগ নেতা আবদুল খালেককে।
এ মামলায় দেওয়ানগঞ্জ পৌরসভার সাবেক মেয়র শেখ মুহাম্মদ নূরন্নবী অপু ও বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল সহ ২৫ জনের নামে দেওয়ানগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। বর্তমানে জামালপুর জেলা কারাগারে বন্দি রয়েছেন তারা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন