ভুয়া আইনজীবী মৌকে কারাগারে প্রেরন

  08-05-2019 03:08AM

পিএনএস ডেস্ক :ঢাকা আইনজীবী সমিতির টাউট উচ্ছেদ কমিটির অভিযান পরিচালনাকালে হাতেনাতে গ্রেফতার ভুয়া আইনজীবী মোসাম্মৎ মৌকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোবারক হোসেন আসামি মৌকে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত করাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী এ আদেশ প্রদান করেন।

এ বিষয়ে ঢাকা আইনজীবী সমিতির টাউট উচ্ছেদ কমিটির অন্যতম সদস্য মোঃ ইব্রাহিম (খলিল) বলেন, মোসাম্মৎ মৌ আদালতে এ পর্যন্ত অনেক প্রতারণা করেছেন। তিনি অনেক বিচারপ্রার্থীদের কাছ থেকে অনেক টাকা হাতিয়ে নিয়েছেন। অথচ তার আইন পেশা পরিচালনা করার মত কোনো আইনের ডিগ্রি নেই। অথচ সাত বছর ধরে আইনজীবী পরিচয় দিয়ে প্রতারণা করে আসছেন। এ ছাড়া তিনি ঢাকা আইনজীবী সমিতির আইডি কার্ড জাল জালিয়াতির মাধ্যমে তৈরী করে তার গলায় নিয়মিত পরিধান করতেন।

প্রসঙ্গত, রোববার ঢাকা আইনজীবী সমিতির টাউট উচ্ছেদ কমিটি ভুয়া আইনজীবী মোসাম্মৎ মৌকে হাতেনাতে আটক করেন। পরবর্তীতে তার বিরুদ্ধে প্রতারণা ও জাল-জালিয়াতির অভিযোগে কোতয়ালি থানায় মামলা করা হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন