প্রাণ ও সিটি গ্রুপের চেয়ারম্যানের জামিন

  24-06-2019 10:48PM

পিএনএস ডেস্ক : নিরাপদ খাদ্য অধিদফতরের করা মামলায় প্রাণ গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী এবং সিটি গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমানের জামিন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার ঢাকা সিটি কর্পোরেশনের স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী পাভেল সুইট তাদের জামিন আবেদন মঞ্জুর করেন।

এদিন প্রাণ-এর চেয়ারম্যান আহসান খান চৌধুরী প্রাণ-এর গুঁড়ো হলুদের বিরুদ্ধে নিরাপদ খাদ্য অধিদফতরের মামলায় আত্মসমর্পণ করেন। এ সময় তিনি আদালতের কাছে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন।

অপরদিকে একইদিন নিরাপদ খাদ্য অধিদফতরের করা মামলায় সিটি গ্রুপের চেয়ারম্যান ও তীর সরিষার তেলের এমডি ফজলুর রহমানের বিরুদ্ধে জারি করা সমনের জবাব দাখিলের জন্য দিন ধার্য করা ছিল, তিনিও এদিন আদালতে আত্মসমর্পণ করে আদালতের কাছে জামিনের আবেদন করেন। আদালত তার বয়স বিবেচনা করে তার জামিন মঞ্জুর করেন।

সম্প্রতি বাজারে থাকা ৫২টি নিম্নমানের পণ্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশনা দেন হাইকোর্ট। এ নির্দেশনা পেয়ে প্রাণ গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরী এবং সিটি গ্রুপের চেয়ারম্যান ও এমডি ফজলুর রহমানের বিরুদ্ধে মামলা করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ফুড সেফটি অফিসার স্বাস্থ্য পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন