রিফাত হত্যার দায় স্বীকার, তিন আসামি রিমান্ডে

  01-07-2019 08:15PM

পিএনএস ডেস্ক : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডে ২ অভিযুক্ত আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এছাড়াও এ ঘটনায় অন্য তিনজনকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছে আদালত।

সোমবার বিকেলে বরগুনার সিনিয়র জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর কাছে স্বেচ্ছায় তারা এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

স্বীকারোক্তি দেয়া দুজন হলেন, এ মামলার এজাহারভুক্ত ১১ নম্বর আসামি অলি ও ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা অভিযুক্ত তানভীর। পরে আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

অন্যদিকে এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তার হয়ে ৩ দিন রিমান্ড শেষে নাজমুল হাসানকে একই আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

এছাড়া সাগর ও সাইমুন নামের অপর দুজনকে পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী তাদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে বরগুনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হুমায়ুন কবির বলেন, রিফাত শরীফ হত্যা মামলার ১১ নম্বর আসামি অলি ও হত্যাকাণ্ডেরর ভিডিও ফুটেজ দেখে গ্রেপ্তার করা তানভীর আদালতে রিফাত শরীফ হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেয়ার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে। এছাড়াও এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তার করা সাগর, সাইমুন ও নাজমুল আহসানকে ৫ দিনের রিমান্ড চাইলে আদালত তাদের প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এদের মধ্যে নাজমুল আহসান আগেও ৩ দিনের রিমান্ডে ছিল।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন