ধানমন্ডিতে চাকরির প্রলোভনে গণধর্ষণ, দুই ব্যবসায়ী কারাগারে

  

পিএনএস ডেস্ক : রাজধানীর ধানমন্ডিতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে এক নারীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার দুই ব্যবসায়ীকে কারাগারে পাঠানো হয়েছে। আজ সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দুই আসামি শাকিল কামাল চৌধুরী ও ইঞ্জিনিয়ার মহিউদ্দিন সিকদারকে আজ আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। অপরদিকে তাদের জামিনের আবেদন করা হয়। মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী উভয়ের জামিন আবেদন নামঞ্জুর করেন। একই সঙ্গে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত রবিবার রাতে ধর্ষিত ওই নারী ধানমন্ডি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করার পর দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়, মামলা দায়েরকারী ওই নারীর গ্রামের বাড়ি উত্তরবঙ্গে। তিনি ধানমন্ডির একটি মেসে থাকেন। গত ২৬ সেপ্টেম্বর চাকরির প্রলোভন দেখিয়ে শাকিল কামাল তার ধানমন্ডি কার্যালয়ে ওই নারীকে ধর্ষণ করেন। গত রবিবার আবার ওই নারীকে তার কার্যালয়ে ডেকে নেন। সেখানে আগে থেকেই তার বন্ধু পরিচয়ধারী প্রকৌশলী মহিউদ্দিন অবস্থান করছিলেন। ওইদিন দুজনেই তাকে ধর্ষণ করেন। পরে রবিবার রাতে ওই নারী মামলা করেন।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই নারীর স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। ধানমন্ডি থানা পুলিশ সূত্রে জানা গেছে, স্বাস্থ্য পরীক্ষায় প্রাথমিকভাবে ধর্ষণের আলামত মিলেছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech