আবারো পেছাল এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন

  29-10-2019 02:32PM


পিএনএস ডেস্ক: সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার (এস কে সিনহা) বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগে দায়ের করা ব্যারিস্টার নাজমুল হুদার মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আবারো পিছিয়েছে। আগামী ৫ ডিসেম্বর প্রতিবেদন দাখিলের পরবর্তী তারিখ ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার (২৯ অক্টোবর) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক সৈয়দ ইকবাল হোসেন প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার নতুন তারিখ ধার্য করেন।

গত বছর ২৭ সেপ্টেম্বর বাংলাদেশ ন্যাশনালিস্ট অ্যালায়েন্সের (বিএনএ) চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা বাদী হয়ে শাহবাগ থানায় এই মামলাটি দায়ের করেন।

মামলায় বলা হয়, তত্ত্বাবধায়ক সরকারের আমলে নাজমুল হুদার বিরুদ্ধে দায়ের হওয়া একটি মামলা হাইকোর্ট বিভাগে খারিজ হওয়ার পর আপিল বিভাগও হাইকোর্টের আদেশ বহাল রাখেন। কিন্তু কারো দ্বারা প্ররোচিত হয়ে মামলাটির রায় পরিবর্তন করা হয়। এই মামলাটিসহ আরেকটি মামলা খারিজ করতে এস কে সিনহা নাজমুল হুদার কাছে মোট তিন কোটি ২৫ লাখ টাকা ঘুষ চান।

২০১৭ সালের ২০ জুলাই এই উৎকাচ চাওয়ার পর নাজমুল হুদা প্রথমে কিংকর্তব্যবিমূঢ় হলেও তখনই আইনি ব্যবস্থা নেওয়ার জন্য মনস্থির করেন বলে উল্লেখ করা হয় মামলায়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন