কাউন্সিলর মঞ্জুর ১০ দিনের রিমান্ডে

  

পিএনএস ডেস্ক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মনঞ্জুরকে অস্ত্র ও মাদকের দুই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ শুক্রবার ঢাকা মূখ্য মহানগর হাকিম আদালতের বিচারক ধীমান চন্দ্র মন্ডল এ রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া মাদকের মামলায় ড্রাইভার সাজ্জাদ হোসেনকে ৫ দিনের রিমান্ড দেন।

আদালতে কাউন্সিলর ময়নুলকে মাদক ও অস্ত্র মামলা ১৪ দিনের ও তার ড্রাইভার সাজ্জাদ হোসেনকে মাদক মামলায় সাত দিনের রিমান্ড চায় পুলিশ। পরে ময়নুলের ১০ দিন এবং সাজ্জাদের পাঁচ দিন রিমান্ড আদেশ দেন আদালত।

গত বৃহস্পতিবার দুপুরে র‌্যাব টিকাটুলীর অফিসে অভিযান চালিয়ে কাউন্সিলর ময়নুল হক মনঞ্জুরকে গ্রেপ্তার করে। পরে হাটখোলা রোডে তার বাসায় অভিযান চালায়। এসব স্থান থেকে দুটি পিস্তল, মদ, গাঁজা, ইয়াবা, ফেনসিডিল ও যৌন উত্তেজক ট্যাবলেট জব্দ করা হয়। বাড়ি থেকে মনঞ্জুর গাড়িচালক সাজ্জাদকেও গ্রেপ্তার করে র‌্যাব।

এর আগে গত বুধবার রাতে কাজী রনি নামে রাজধানী সুপারমার্কেটের একজন ব্যবসায়ী ওয়ারী থানায় মনজুর বিরুদ্ধে দুই লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে মামলা করেন। পরে চাঁদাবাজির মামলায় প্রথমে গ্রেপ্তার করা হলেও মনঞ্জুর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা হয়।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech